• মদ্যপ চালক! কাঁকুড়গাছির কাছে শিশু-সহ ৩ জনকে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি
    প্রতিদিন | ২০ এপ্রিল ২০২৪
  • বিধান নস্কর ও নিরুফা খাতুন:  সল্টলেকের কাছে বেঙ্গল কেমিক্যাল গেটের সামনে ভয়াবহ পথ দুর্ঘটনা। শুক্রবার বিকেল নাগাদ একটি চারচাকা গাড়ি দ্রুতগতিতে এসে রাস্তার পাশে দাঁড়ানো দুই শিশু-সহ তিনজনকে ধাক্কা মেরে উলটে গেল। সঙ্গে সঙ্গে এলাকা দ্রুত পরিষ্কার করে তিনজনকে উদ্ধারের পর নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দুর্ঘটনার (Accident) খবর পেয়ে সেখানে পৌঁছয় মানিকতলা এবং ফুলবাগান থানার পুলিশ। চালকের মদ্যপ অবস্থা এবং অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটল বলে প্রাথমিক অনুমান। এলাকার পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে ওঠে।

    শুক্রবার বিকেলে কাঁকুড়গাছির দিক থেকে বেঙ্গল কেমিক্যাল (Bengal Chemical) মোড়ের দিকে খুব দ্রুতগতিতে (Overspeed) যাচ্ছিল একটি চারচাকার গাড়ি। রাস্তার পাশে সেসময় দুই শিশুকে নিয়ে দাঁড়িয়েছিলেন তপন মাইতি নামে এক ব্যক্তি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ওই তিনজনকে ধাক্কা মেরে গার্ডরেল ভেঙে ঢুকে পড়ে দোকানের ভিতর। অভিযোগ, ওই গাড়ির চালক মদ্যপ (Drunk) অবস্থায় ছিলেন। সে কারণেই গাড়ির গতি নিয়ন্ত্রণ করতে পারেননি এবং এই দুর্ঘটনা। আহত দুই শিশুর নাম রিয়া সাউ ও অঙ্কিতা সাউ। তাদের বয়স যথাক্রমে ৬ ও ৭ বছর।

    জনবহুল এলাকায় এই দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। এলাকাবাসীর অভিযোগ, এই এলাকায় এমনিতেই ভিড় থাকে। গাড়িঘোড়া সাবধানে চলাচল করার কথা। কিন্তু দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালক মদ্যপ থাকায় তিনি গতি সামলাতে পারেননি। এনিয়ে এলাকাবাসী ব্যাপক উত্তেজিত হয়ে ওঠে। তা সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় ফুলবাগান এবং মানিকতলা ? দুই থানার পুলিশ। ঘটনার পর চালককে আটক করেছে ফুলবাগান থানার পুলিশ। যানজট এড়াতে বেঙ্গল কেমিক্যালের সামনের রাস্তায় এই মুহূর্তে যান চলাচল বন্ধ রাখা হয়েছে। 
  • Link to this news (প্রতিদিন)