• মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান
    হিন্দুস্তান টাইমস | ২০ এপ্রিল ২০২৪
  • ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার ব্যাটের শক্তি দেখাচ্ছেন। চলতি মরশুমে সেঞ্চুরি করেছেন তিনি, এই ব্যাটসম্যান চলতি মরশুমে এখনও পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলে অনেক রান করেছেন তিনি। এবার রোহিত শর্মা দলের হয়ে খেলতে এসেছেন শুধুমাত্র খেলোয়াড় হিসেবে। মুম্বই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্ট টুর্নামেন্ট শুরুর আগে হার্দিক পান্ডিয়াকে দলের নতুন অধিনায়ক হিসেবে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছিল।

    মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৫ বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা জেতা রোহিত শর্মা এবার শুধু খেলোয়াড় হিসেবেই খেলছেন এই টুর্নামেন্টে। ভক্তরা তাঁকে নিয়ে খুবই আবেগপ্রবণ এবং স্টেডিয়ামে তাদের সমর্থনে স্লোগান দিতে দেখা যাচ্ছে। এই মরশুমে, মুম্বই হার্দিককে দলের অধিনায়ক করেছে, যা ভক্তদের ক্ষুব্ধ করেছে কিন্তু রোহিত শর্মা সকলকে শান্ত করেছেন এবং স্টেডিয়ামে সকলকে আরও ভালো আচরণ করার পরামর্শ দিয়েছেন।

    ভক্ত ও হার্দিক পান্ডিয়ার মধ্যে বিতর্কের পর এবার বেরিয়ে আসছে রোহিত শর্মাকে ঘিরে আরও একটি খবর। হিটম্য়ান একটি বিবৃতি দিয়েছেন, তারপরেই শুরু জল্পনা। এই সময়ে রোহিত শর্মা প্রকাশ করেছেন যে তিনি দলের সঙ্গে খুব বেশি সময় কাটাচ্ছেন না। ক্লাব প্রেইরি ফায়ার পডকাস্টে, রোহিত শর্মা বলেছিলেন যে তিনি তার পরিবারের সঙ্গে নিজের বাড়িতে আরও বেশি সময় কাটাচ্ছেন। তিনি বলেন, ‘আজকাল ম্যাচের মধ্যে অনেক সময় পাচ্ছি। আমি আমার পরিবারের সঙ্গে অনেক বেশি সময় কাটাতে পাচ্ছি।’

    তিনি বলেন, ‘আজকাল আমি আমার বাড়িতেই থাকি। মুম্বইয়ে আমরা যে শেষ চারটি ম্যাচ খেলেছি, আমি আমার বাড়িতেই ছিলাম। আমরা একটি দল হিসাবে একত্রিত হওয়ার আগে মাত্র এক ঘণ্টা হত। যেখানে আমরা একটি ছোট টিম মিটিং করেছি.. এটি একটি সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা কিন্তু যাই হোক না কেন, এটি খুব ভালো হয়েছে।’

    এদিকে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের একটি ওভারও বল করেননি তাদের অভিজ্ঞ বোলার মহম্মদ নবি। ম্যাচ চলাকালীনও বিশেষজ্ঞরা এই নিয়ে অবাক ছিলেন। এখন আফগানিস্তানের তারকা ক্রিকেটারও এ বিষয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। মহম্মদ নবি তাঁর এক ভক্তের স্টোরি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এই সময়ে নবিকে বোলিং না দেওয়ার অধিনায়কের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করা হয়েছিল। মহম্মদ নবি তার পক্ষ থেকে কিছু লেখেননি, তবে ধারণা করা হচ্ছে তিনি এমন একটি পোস্ট শেয়ার করে নিজের বিরক্তি প্রকাশ করেছেন। তবে কিছুক্ষণ পর এই পোস্ট সরিয়ে দেন মহম্মদ নবি। এ থেকে অনুমান করা হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের ভিতরে সবকিছু ঠিকঠাক চলছে না।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)