• হোটেলে ডেকে ব্যবসায়ীর সোনার হার, রুপোর বালা হাতানোয় ধৃত দুই মহিলা
    বর্তমান | ০১ মে ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বন্ধুত্বের টোপ দিয়ে হোটেলের ঘরে ডেকে মাদক খাইয়ে এক প্রৌঢ়ের সোনার হার, রুপোর বালা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই মহিলাকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতরা হল মামনি চক্রবর্তী এবং অঙ্কিতা গুহ। বালিগঞ্জ থানার পুলিস যথাক্রমে কৃষ্ণনগর ও নেতাজিনগর থেকে দুই মহিলাকে গ্রেপ্তার করেছে। 

    ঘটনার সূত্রপাত গত মার্চ মাসের গোড়ায়। বছর ষাটের ওই ব্যবসায়ী ২৪ এপ্রিল রাতে বালিগঞ্জ থানায় লিখিত অভিযোগে জানান, একটি ডেটিং সাইটের মাধ্যমে এক তরুণীর সঙ্গে তাঁর আলাপ হয়। দিন কয়েকের মধ্যে তাঁদের মধ্যে সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে। তাঁরা সোশ্যাল মিডিয়ায় চ্যাট শুরু করেন। সেই ঘনিষ্ঠতার সূত্র ধরে ব্যবসায়ীকে শরৎ বোস রোডের একটি হোটেলে ডেকে পাঠান ওই মহিলা। সেই ডাকে সাড়া দিয়ে ২৩ এপ্রিল ব্যবসায়ী হোটেলে যান। কিন্তু  সেখানে তিনি গিয়ে দেখেন, একজন নয়, দু’জন মহিলা হোটেলের রুমে রয়েছেন। প্রাথমিক আলাপচারিতার পর তাঁকে ঠান্ডা পানীয় খেতে দেওয়া হয়। এরপর আর কিছু মনে নেই তাঁর। ঘোর কাটার পর তিনি দেখেন, হোটেলের রুমে তিনি একাই পড়ে আছেন। তাঁর গলায় থাকা ৪০ গ্রাম ওজনের সোনার হার, হাতের রুপোর বালা সব উধাও। এমনকী, দুই মহিলা হোটেল ছেড়ে যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় তাঁর সব চ্যাট মুছে দিয়েছেন। 

    প্রতারিত ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বালিগঞ্জ থানা। তদন্তকারীরা ব্যবসায়ীর কল ডিটেলস রেকর্ড, হোটেল ও হোটেল সংলগ্ন এলাকার সিসি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে দুই মহিলাকে চিহ্নিত করেন। তারপর দু’জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের কাছ থেকে সোনার হার 

    উদ্ধার হয়েছে।
  • Link to this news (বর্তমান)