• ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মহিলার পচাগলা দেহ, খুন নাকি অন্যকিছু? ক্রমশ ঘনীভূত রহস্য
    প্রতিদিন | ০১ মে ২০২৪
  • অর্ণব আইচ ও নিরুফা খাতুন: সাতসকালে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে মহিলার পচাগলা দেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। কে ওই মহিলা, কীভাবে মৃত্যু, তা নিয়ে ঘনাচ্ছে রহস্য। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমকিভাবে অনুমান, খুন করা হয়েছে মহিলাকে। কিন্ত নেপথ্যে কে বা কারা? তা জানতে শুরু তদন্ত। 

    অন্যান্যদিনের মতোই বুধবার সকালে ব্রিগেডে প্রাতঃভ্রমণে গিয়েছিলেন অনেকেই। প্রথমে তাঁরা পচা গন্ধ পান। এর পর তাঁরা দেখেন যে কিছু একটা পড়ে রয়েছে। কাছে যেতেই বিষয়টা স্পষ্ট হয়। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে উদ্ধার করে এক মহিলার পচাগলা দেহ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করা হয়েছে ওই মহিলাকে। অন্যত্র খুনের পর দেহ বিগ্রেডে ফেলা হয়েছে, নাকি সেখানেই খুন করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে গরমের কারণে তাড়াতাড়ি দেহে পচন ধরেছে বলে মনে করা হচ্ছে।

    পুলিশের তরফে জানানো হয়েছে, কে ওই মহিলা তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মৃত পেশায় যৌনকর্মী অথবা ভিক্ষুক হতে পারেন। বয়স ৩২-একর আশেপাশে। মহিলার পরিচয় জানার চেষ্টা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছেন আধিকারিকরা।
  • Link to this news (প্রতিদিন)