• আর দেখা যাবে না দাদাগিরি, শেষ হল সৌরভের সঞ্চালনার সফর! কবে গ্র্যান্ড ফিনালে
    হিন্দুস্তান টাইমস | ০২ মে ২০২৪
  • বাঙালির সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রত ভালোবাসা বরাবরই আলাদা। ক্রিকেটের মাঠে যখনই নামতেন তিনি, গর্বে বুক ফুলে উঠত বাঙালির। এখন হয়তো দাদা আর আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে যুক্ত নয় সরাসরি, তবুও ভালোবাসা এক ফোঁটা কমেনি। যার সবচেয়ে বড় প্রমাণ হল দাদাগিরি।

    জি বাংলার এই জনপ্রিয় রিয়েলিটি শো বরাবরই টিআরপি-তে থাকে উপরে। আপাতত চলছে ১০ নম্বর সিজন। যা শুরু হয়েছিল গত বছর পুজোর সপ্তাহখানেক আগে। এবারের থিম ছিল বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে। সমাজের নানা স্তরে ছড়িয়ে থাকা কৃতি বাঙালিরা এসেছিলেন দাদাগিরির মঞ্চে। তা সে বিরিয়ানি বিক্রেতা ‘দাদা বউদি বিরিয়ানি’ হোক কিংবা নকশাল এলাকায় এনজিও চালানো মহিলা, মহিলা লোকো পাইলট থেকে শুরু করে করোনার ভ্যাক্সিন বানানো বাঙালি, সবাইকে দেখা গিয়েছে দাদার সঙ্গে।

    তবে এবার দাদাগিরি শেষ হওয়ার পালা। অবশ্য ভাববেন না, টিভির দুনিয়া থেকে চিরতরে বিদায় নিচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আসলে এবারের সিজন এসে গিয়েছে শেষের পথে। অর্থাৎ,: পথ চলা শেষ হচ্ছে দাদাগিরি ১০-এর।

    জি বাংলার তরফে শেয়ার করা হল একটি প্রোমো ভিডিয়ো। যেখানে দেখা গেল, গ্র্যান্ড ফিনালের জোরদার প্রস্তুতি চলছে। নাচ-সহ একাধিক পারফরমেন্সের মহড়া চলছে। জানা গেল, এই সপ্তাহের রবিবারেই শেষ হচ্ছে দাদাগিরির বর্তমান সিজনটি। পরেরটির জন্য আবারও করতে হবে লম্বা প্রতীক্ষা।

    ২০০৯ সাল থেকে শুরু হয়েছিল দাদাগিরি-র পথচলা। প্রথম সিজন জিতেছিল কলকাতা। তারপরের দুটি সিজন জিতে নেয় যথাক্রমে উত্তর ২৪ পরগণা আর বর্ধমান। এরমধ্যে অবশ্য তৃতীয় সিজনটির সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী।

    চতুর্থ সিজন ফের জিতে নেয় উত্তর ২৪ পরগনা। পঞ্চম সিজনে জয় হয় বর্ধমানের। ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম সিজন যথাক্রমে জিতেছিল পূর্ব মেদিনীপুর, উত্তর ২৪ পরগণা, দার্জিলিং, বীরভূম। এবার দেখার কোন জেলা জিতে নেয় ১০ নম্বর সিজন।

    ২৮ এপ্রিল জি বাংলার তরফ থেকে সারেগামাপা লেজেন্ডস শোয়ের প্রোমো প্রকাশ্যে আনা হয়। এবারে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। অভিনয়, নাটকের মঞ্চ, পরিচালনা, গানের পর একেবারে নতুন অবতারে অনির্বাণ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অডিশন। অভিজিৎ, জাভেদ আলি, রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, শ্রীকান্ত আচার্য, মনোময় ভট্টাচার্য, সুরজিৎ, সিধু, হৈমন্তী শুক্লা, জোজো, অদিতি মুন্সী, স্নিগ্ধজিৎ ভৌমিকরা থাকবেন

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)