• ভক্তের জন্মদিন সেলিব্রেট, ২২ হাজারের জুতো উপহার দিয়ে পরতেও সাহায্য করলেন জন
    হিন্দুস্তান টাইমস | ০২ মে ২০২৪
  • বলিউডের হ্যানসম হ্যাঙ্ক অভিনেতা হিসেবে পরিচিত জন আব্রাহাম। সিনেমার কারণে প্রায়শই শিরোনামে থাকেন তিনি। অভিনেতা তাঁর ফিটনেসের কারণেও চর্চায় থাকেন। বাইকের প্রতি জনের ভালোবাসার কথাও কারও অজানা নয়। তবে সদ্য অন্য কারণে শিরোনামে রয়েছেন অভিনেতা। ভক্তের জন্মদিন সেলিব্রেট করেছেন জন। তাঁকে বিশেষ উপহারও দিয়েছেন। সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

    জনের ওই ভক্তের নাম অক্ষয় কেদারি। নিজেকে স্বঘোষিত জন ভক্ত বলেন তিনি। এমনকী তাঁর এক্স অ্যাকাউন্টের বায়োতে লেখা, 'John Abraham's biggest fan'। ভক্তের জন্মদিনে কেক এনেছিলেন জন। প্রিয় অভিনেতার সামনে সেই কেক কেটেছেন অক্ষয় কেদারি। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে লেখা, ‘স্বপ্ন সত্যি হওয়ার মতো মুহূর্ত’। এ দিন ভক্তকে একটি নতুন বাইকিং জুতো উপহার দিয়েছেন জন।

    ভক্তকে জন্মদিনে ২২ হাজার টাকার জুতো উপহার দিয়েছেন অভিনেতা। উপহারের ছবি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘@TheJohnAbraham স্যার আমার জন্মদিনে আমাকে এই প্রিমিয়াম ইতালিয়ান রাইডিং জুতো উপহার দিয়েছেন...মূল্য ২২ হাজার ৫০০ টাকা... আপনাকে অনেক ধন্যবাদ স্যার’। এছাড়াও, অভিনেতা ভক্তদের জুতোটি পরতেও সহায়তা করেছিলেন। নিজের হাতে ভক্তের পায়ের জুতোর লেস বেঁধে দেন অভিনেতা। জনের মুম্বই অফিসের বাইরের এই ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

     

    জনের এই আচরণ দেখে মুগ্ধ ভক্তরা। পোস্টে অনেক নেটিজেন অভিনেতা, ‘ডাউন টু আর্থ’ বলে উল্লেখ করেছেন। অপর এক নেটিজেন লিখেছেন, ‘বাহ, জন তাঁকে জুতোর ফিতে বেঁধে দিতে সাহায্য করেছে, আপনি আমার মন জয় করেছেন।’ অন্য একজন লিখেছেন, ‘জন একজন ডাউন টু আর্থ ব্যক্তি’।

    কেরিয়ারের শুরু থেকেই তিনি বলিউডের সেনসেশন। ‘পাঠান’ মুক্তির পর জন আব্রাহাম ২০২৩-এ নতুন করে চর্চায় উঠে এসেছেন। চলতি বছর মুম্বইয়ের খার এলাকায় নতুন বাংলো কিনেছেন জন। মূল্য নাকি ৭০.৮৩ কোটি টাকা। ৭,৭২২ বর্গফুটের জমি সহ বাংলোটি কিনেছেন জন। শুধু বাংলোটির আয়তন ৫,৪১৬ বর্গফুটের। IndexTap.com এর তথ্য অনুসারে, ২০২৩-এ ২৭ ডিসেম্বর এই বাংলোটি জনের নামে রেজিস্ট্রেশন করা হয়েছে।

    এদিকে আবার কাজের ক্ষেত্রে জন আব্রাহামের হাতে রয়েছে একাধিক প্রকল্প। 'পাঠান'-এর পর ‘দ্য ডিপ্লোম্যাট’, ‘তেহরান’, ‘তারিক’-এর মতো প্রোজেক্টে কাজ করতে চলেছেন জন।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)