• ‘সিংঘম এগেইন’-এর সেটে ভক্তের থেকে সারপ্রাইজ পেলেন দীপিকা, জানেন কী ছিল সেই গিফট
    হিন্দুস্তান টাইমস | ০২ মে ২০২৪
  • লেডি সিংঘম ওরফে দীপিকা পাড়ুকোন আজ বলিউডের সেই উচ্চতায় রয়েছেন, যেখানে পৌঁছানোর জন্য প্রতিটি অভিনেত্রী একদিন স্বপ্ন দেখেন। দীপিকার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে যারা তাকে খুব ভালোবাসে। বর্তমানে অন্তঃসত্ত্বা অভিনেত্রী। সেপ্টেম্বরে আসছে পরিবারে নতুন অতিথি। 

    অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং চালিয়ে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংঘম ৩’ ছবির শ্যুটিং চলছে। মা হওয়ার আগে দীপিকা তাঁর সমস্ত অসমাপ্ত প্রোজেক্ট সম্পূর্ণ করতে চান, কারণ তিনি সন্তানের জন্মের পরে কাজ থেকে একটি ছোট বিরতি নেবেন। চলতি বছরের সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা। তাই তিনি ধারাবাহিকভাবে পরিচালক রোহিত শেঠির আসন্ন ছবি 'সিংঘম এগেইন'-এর শ্যুটিং শেষ করছেন। 'সিংঘম এগেইন' হল রোহিত শেট্টির কপ ইউনিভার্সের তৃতীয় পার্ট।

    অনুরাগীদের থেকে প্রায়শই উপহার পান তারকারা। তেমনই একটি বিশেষ উপহার পেলেন দীপিকা। ফুলের স্তবকের সঙ্গে একটি ছোট্ট চিরকুট। বুধবার সকালে ইনস্টাগ্রামে সেই উপহারের ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী। তবে কে এই উপহার দিয়েছেন জানেন? একটি ছবিতে দীপিকাকে দুটি মেয়ের সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে। কোনও মেকআপ ছাড়াই এই ছবিতে দীপিকাকে খুব সুন্দর দেখাচ্ছে। 

    ছবিটি শেয়ার করে লেখা, 'দীপিকা পাড়ুকোন 'দ্য অনলি লেডি সিংঘম', আপনার সঙ্গে দেখা করে খুব ভালো লাগছে, ম্যাম। এই দিনগুলো আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। আমি খুব ভাগ্যবান যে আমি আপনার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আমার এখনও সেই দিনগুলি ভালোভাবে মনে আছে যখন আপনি আমাকে দেখে হাসতেন এবং যেভাবে আমাকে উত্সাহিত করতেন। আমি প্রার্থনা করি আমরা যেন ভবিষ্যতে বহুবার দেখা করতে পারি। আমাদের পক্ষ থেকে অনেক ভালোবাসা। সর্বদা এবং চিরকাল ম্যাডাম। ভালোবাসা এবং ভালোবাসা।'

    এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রণবীর সিং, অক্ষয় কুমার এবং করিনা কাপুর খান। রোহিত শেট্টি জানিয়েছিলেন, এই ছবিতে দীপিকা নায়কদের মধ্যে এক জন। তাঁর গল্পই ছবির মূল প্রেক্ষাপট হয়ে দাঁড়াবে। আগের ‘সিংহম’ ছবি দু’টির সঙ্গে এই ছবির কিছুটা ফারাক রয়েছে। ‘সিংহম ৩’ ছবিতে আরও নতুন চরিত্রের সঙ্গে দর্শকদের পরিচয় করাবেন রোহিত শেট্টি। সেই নতুন চরিত্রদের গল্প বলবে এই ছবি।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)