• ‘সম্মানহানি করে নির্বাচনী ফায়দা তোলার চেষ্টা’, শ্লীলতাহানির অভিযোগ ওড়ালেন রাজ্যপাল
    প্রতিদিন | ০৩ মে ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে উঠেছে শ্লীলতাহানির অভিযোগ। সে প্রসঙ্গে বিবৃতি জারি করলেন রাজ্যপাল। রাজভবনের অস্থায়ী কর্মীর এই অভিযোগকে ভিত্তিহীন বলেই দাবি রাজভবনের। ?সত্যের জয় হবেই?, বলেই আশা রাজ্যপাল বোসের।

    বৃহস্পতিবার রাতে রাজ্যপালের তরফে জানানো হয়, ?সত্যের জয় হবেই। বানানো বিষয় নিয়ে আমি মাথা ঘামাতে চাই না। আমার সম্মানহানি করে কেউ যদি নির্বাচনী ফায়দা তুলতে চান, তাহলে ঈশ্বর তাদের মঙ্গল করুন। কিন্তু বাংলায় সন্ত্রাস এবং দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই কখনও থামবে না।? বলাই বাহুল্য, শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর চাপানউতোর। কড়া সমালোচনায় সরব রাজ্যের শাসক শিবির।

    উল্লেখ্য, নির্যাতিতা রাজভবনের অস্থায়ী কর্মী। অভিযোগ, সেই সুযোগে তাঁকে কুপ্রস্তাব দেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (C V Ananda Bose)। কমপক্ষে দুবার তাঁর শ্লীলতাহানি করা হয় বলেই দাবি নির্যাতিতার। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে কর্মরত পুলিশদের কাছে ছুটে যান ওই মহিলা। কাঁদতে কাঁদতে শ্লীলতাহানির অভিযোগ করেন। এর পর তাঁকে হেয়ার স্ট্রিট থানায় পাঠানো হয়। ডিসি সেন্ট্রালের সামনে গোটা ঘটনা জানান বলেই পুলিশ সূত্রে খবর। এদিকে, শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলায় তিনটি নির্বাচনী জনসভা রয়েছে। তার আগে বৃহস্পতিবার রাতেই কলকাতায় এসেছেন মোদি। রাজভবনে রাত্রিবাস করবেন। তার আগে এমন নজিরবিহীন অভিযোগ নিয়ে তোলপাড়। অভিযোগ খারিজ করেছেন রাজ্যপাল।
  • Link to this news (প্রতিদিন)