• রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করলেন রাজভবনের কর্মী
    হিন্দুস্তান টাইমস | ০৩ মে ২০২৪
  • প্রধানমন্ত্রী পৌঁছনোর কয়েক ঘণ্টা আগে পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে দায়ের হল শ্লীলতাহানির অভিযোগ। বৃহস্পতিবার বিকেলে চাঞ্চল্যকর এই অভিযোগ করেছেন এক মহিলা। তাঁকে হেয়ার স্ট্রিট থানায় নিয়ে গিয়েছেন পুলিশ আধিকারিকরা। অভিযোগকারিনীর কাছ থেকে ঘটনাক্রম বোঝার চেষ্টা করছেন তদন্তকারীরা।

    পড়তে থাকুন: সন্দেশখালি তদন্ত রিপোর্ট জমা দিল CBI, রাজ্যকে সম্পূর্ণ সহযোগিতার নির্দেশ আদালতের

    পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ রাজভবনে পুলিশ ফাঁড়ির ওসির ঘরে এক মহিলা পৌঁছন। তিনি দাবি করেন, রাজ্যপাল তাঁর শ্লীলতাহানি করেছেন। সূত্রের খবর, মহিলা রাজভবনের পিস রুমের অস্থায়ী কর্মী। তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রাজ্যপাল ২ বার শ্লীলতাহানি করেন।

    এক মহিলা এই অভিযোগ করছেন খবর পেয়েই রাজভবনে পৌঁছন হেয়ার স্ট্রিট থানার অ্যাডিশনাল ওসি। তাঁর সামনেই রাজ্যপালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন মহিলা। এর পর ওই মহিলাকে থানায় নিয়ে যান তাঁরা। সেখানে মহিলাকে জেরা করে বিস্তারে ঘটনাক্রম জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

    ভোটপ্রচারে বৃহস্পতিবার রাতেই কলকাতা পৌঁছচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজভবনে রাত্রিবাস করার কথা তাঁর। তার কয়েক ঘণ্টা আগে খোদ রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ ওঠায় চাঞ্চল্য ছড়িয়েছে।

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)