• গোপনে বিয়ে, মেয়ের বয়স সবে ১১ মাস; এক বছরে দ্বিতীয়বার বাবা হলেন বাঙালি অভিনেতা!
    হিন্দুস্তান টাইমস | ০৩ মে ২০২৪
  • এক বছরে এই নিয়ে দ্বিতীয়বার বাবা হলেন অভিনেতা জিয়াউল রোশন। ঢাকাই চলচ্চিত্রের পরিচিত মুখ তিনি। ঢাকার এক বেসরকারি হাসপাতালে দু-দিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রোশনের স্ত্রী। মা ও ছেলে দুজনেই সুস্থ আছে, সে দেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেতা। কোল জুড়ে এসেছে রাজপুত্র। ছেলের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন ‘অপলাপ’ অভিনেতা। গত বুধবার জন্ম হয় এশা ও রোশন পুত্রের। আবেগঘন পোস্টে অভিনেতা লেখেন, ‘আল্লাহামদুলিল্লা, আমার ছোট্ট সোনা গতকাল আমাদের জীবনে এসেছে, আমার মেয়ের জন্মের মাত্র ১১ মাস পরে। আমি সবসময় একটা কন্যা সন্তান এবং একটা পুত্র সন্তান চেয়ে এসেছি। আল্লাহ আমার ইচ্ছে পূরণ করেছে তাও মাত্র এক বছরে… আমাদের জন্য দোয়া করবেন, যাতে ওদের দুজনকে একটা সুস্থ-স্বাভাবিক জীবন দিতে পারি’। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছেন নায়ক।

    অভিনেতা জানান, ১১ মাসের ব্যাবধানে দু-বার সন্তান প্রসব করায় তাঁর স্ত্রীর শরীরে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছিল, সেই নিয়ে চিন্তায় ছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সবকিছু সুন্দরভাবে হয়েছে। রোশান বলেন, ‘আমরা মনে মনে চেয়েছি, আমাদের যেন দুটো সন্তান থাকে। একসঙ্গে তারা বেড়ে উঠবে। আমাদের দুজনের চাওয়া আল্লাহপাক পূরণ করেছেন। সুস্থ দুটি সন্তান আল্লাহপাক উপহার দিয়েছেন, নিজেদের ভাগ্যবান মনে করছি।'

    রোশনের একরত্তি মেয়ের নাম সুমায়েকা আমাতুল্লাহ ফেরিহা। ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছে ছোট্ট ভাইয়ের সঙ্গে মোলাকাত সেরে ফেলেছে সে। এখনও বড় দিদি হওয়ার দায়িত্ব বুঝে উঠতে পারেনি ফেরিহা, কিন্তু তাঁর মুখের মায়া ভরা হাসি চোখে পড়ার মতো। ভাইকে কোলে নিয়ে ভারী খুশি সে।

    গত বছর বিয়ের খবর প্রকাশ্যে আনেন জিয়াউল রোশান। ২০২৩ সালের মে মাসে তিনি জানান, আড়াই বছর আগে এশাকে পারিবারিকভাবে বিয়ে করেছেন তিনি। বিয়ের খবর প্রকাশ্যে আনার এক বছরের মধ্যেই দুই সন্তানের বাবা-মা হলেন তাঁরা।

    ইদে রোশান অভিনীত ‘মায়া দ্য লাভ’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে শাকিব খানের দ্বিতীয় স্ত্রী বুবলির সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে রোশনকে। তার আগে তিনি শুটিং শেষ করেছেন ‘অপারেশন জ্যাকপট’ ছবির। তাঁর অপর এক আসন্ন প্রোজেক্ট ডেডবডিতে অভিনয় করছেন টলিগঞ্জের মডেল অন্বেষা রায়।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)