• ‘আমি কট্টর হিন্দু’, রাতারাতি ধর্ম বদল! ক্ষমা চাইলেন গোবিন্দার ভাগ্নি, সত্যিটা কী
    হিন্দুস্তান টাইমস | ০৩ মে ২০২৪
  • সম্প্রতি ভাগ্নি আরতি সিং-এর বিয়েতে যোগ দিয়ে চর্চায় গোবিন্দা। এর মাঝেই নতুন বিতর্কে জড়ালেন বলিউডের হিরো নম্বর ১-এর অপর ভাগ্নি। হিন্দি টেলিভিশনের অতি পরিচিত নাম রাগিনী খান্না। ‘সসুরাল গেন্দা ফুল’ (ওগো বধূ সুন্দরীর হিন্দি রিমেক)-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে এসেছিলেন গোবিন্দার দিদির মেয়ে।

    সোশ্যাল মিডিয়ায় রাগিনীর একটি ছবি ঘিরে উঠছে বিতর্কের ঝড়। বুধবার এক ইনস্টাগ্রাম পোস্টে রাগিনী লেখেন, হিন্দু ধর্ম ছেড়ে খ্রিস্ট ধর্ম গ্রহণ করছেন তিনি। কিন্তু ২৪ ঘন্টা পার হতে না হতেই সেই ইনস্টাগ্রাম ‘পোস্ট’ গায়েব। নতুন পোস্টে রাগিনী লেখেন, নিজের শিকড়ে ফিরে এসেছেন তিনি। নিজেকে ‘কট্টর হিন্দু সনাতনী' বলে দাবি করেন রাগিনী। সঙ্গে ধর্মান্তকরণের জন্য ক্ষমাও চেয়ে নেন।

    যদিও এই বিতর্কিত পোস্ট আদেও রাগিনী করেননি, এমনটাই ধারণা। রাগিনীর ইনস্টা অ্যাকাউন্ট হ্যাকারদের কবলে পড়েছিল বলেই মনে করা হচ্ছে। ‘চুকিদার বাহাদুর’ নামের কোন ব্যক্তি অভিনেত্রীর প্রোফাইলে ঢুকে যাবতীয় ঘটনা ঘটিয়েছেন বলে অনুমান। তবে গোটা ঘটনা নিয়ে নেটিজেনদের কোনওরকম সাফাই দেননি রাগিনী। ফ্যানেদের আশা শীঘ্রই এই বিষয় নিয়ে নিজের পক্ষ রাখবেন অভিনেত্রী।

    সম্প্রতি দিদি আরতি সিং-এর বিয়েতে নজরকাড়া সাজে দেখা মিলেছে রাগিনীর। বিয়ে শেষে বোনের মাথায় কলিরেঁ ফেলতে বেজায় কোনও কসুর বাকি রাখেননি আরতি।

    টেলিভিশনের একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। ২০০৮ থেকে টেলিভিশনের জার্নি শুরু করেন। রাধা কি বেটিয়া কুচ কার দেখাইয়েঙ্গি –ছিল তাঁর ডেবিউ শো, তবে সসুরাল গেন্দা ফুলের হাত ধরেই তাঁর জনপ্রিয়তা। সুহানার চরিত্রে গোটা ইন্ডিয়ার মন জিতে নিয়েছিলেন রাগিনী। ঋতাভরী অভিনীত ললিতা চরিত্র যেমন জনপ্রিয়তা পেয়েছিল, রাগিনীর ক্ষেত্রেও একই জিনিস ঘটেছে। নেপোটিজমের প্রোডাক্ট হিসাবে কটাক্ষ শুনতে হলেও গোবিন্দার ভাগ্নি হওয়া তাঁকে কোনওরকম বাড়তি সুবিধা দেয়নি, স্পষ্ট জানিয়েছেন রাগিনী। গোবিন্দার দিদি কামিনী খান্নার মেয়ে রাগিনী। 

     

     

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)