• জেলে ঢাক বাজিয়ে ফুরফুরে মেজাজে পার্থ, গালভরা হাসি অর্পিতার মুখেও!
    এই সময় | ০২ অক্টোবর ২০২২
  • প্রত্যেক বছর পুজোর সময় নাকতলা উদয়ন সংঘেই সময় কাটাতে দেখা যেত রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। কিন্তু, এই বছর জেলেই থাকতে হয়েছে তাঁকে। জামিনের জন্য পার্থর করা আবেদন খারিজ হয়ে গিয়েছিল। সংশোধনাগারে থাকাকালীন পার্থ চট্টোপাধ্যায়কে মনমরা অবস্থাতেই দেখা গিয়েছে বেশিরভাগ সময়। কিন্তু, পুজোর সময় একেবারে আলাদা অবতারে তিনি! সূত্রের খবর, ষষ্ঠীতে প্রেসিডেন্সি সংশোধনাগারে ঢাক বাজান পার্থ চট্টোপাধ্যায়। তাও এক-দুই মিনিট নয়, টানা দশ মিনিট ঢাক বাজিয়েছেন তিনি। জানা গিয়েছে, প্রেসিডেন্সি সংশোধনাগারের পুজো মণ্ডপে গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। সেখানে সংশোধনাগারের অন্যান্য বন্দিদের অনুরোধেই তিনি বেশ কিছুক্ষণ ঢাক বাজান।

    এরপর প্রনাম করে মণ্ডপ ছাড়েন তিনি। অন্যদিকে, পুজোয় বরাবর সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছে SSC নিয়োগ দুর্নীতিকাণ্ডে ED-র হাতে গ্রেফতার হওয়া অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে। তিনি নাকতলা উদয়ন সংঘের মুখ ছিলেন এক সময়। পাশাপাশি পাড়ার পুজোতেও তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। সূত্রের খবর, পুজোয় জেলবন্দি থাকার জন্য আক্ষেপের সুর শোনা গিয়েছে অর্পিতার কণ্ঠে। তবে জেলে পুজো উপলক্ষ্যে ছিল 'স্পেশাল মেনু' । পাতে পড়েছে ডাল, বেগুন ভাজা, সবজি, মাঝের ঝোল , চাটনি। আর খাবারের তালিকা দেখে খুশি হয়েছেন অর্পিতা সূত্রের খবর এমনটাই।

    সূত্রের খবর, পুজোর দিনগুলিতে সংশোধনাগারের আবাসিকদের জন্য বিশেষ খাবার দাবারের ব্যবস্থা থাকবে। সেক্ষেত্রে পার্থ এবং অর্পিতা এই দিনগুলিতে বিশেষ খাবার-দাবার ভোজ তালিকায় পাবেন। প্রসঙ্গত, রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে পুজোর দিনগুলিতে দেখা যেত নাকতলা উদয়ন সংঘে। একাধিকবার তাঁর সঙ্গে সেখানে উপস্থিত থাকতেন অর্পিতাও। পুজোর সময় পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে অর্পিতার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। লাল পাঞ্জাবি পরে ছিলেন পার্থ। অন্যদিকে, লাল আটপৌরে শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন অর্পিতা।

    প্রসঙ্গত, SSC নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়। অর্পিতার টালিগঞ্জ এবং বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে ৫০ কোটির বেশি টাকা উদ্ধার হয়েছে। যদিও অর্পিতা জানিয়েছেন, এই টাকা তাঁর নয়। বিষয়টি আদালতে বিচারাধীন। আপাতত আদালতের নির্দেশে জেল হেফাজতেই থাকতে হচ্ছে তাঁদের। অর্পিতার মা জানিয়েছিলেন, পুজোর দিনগুলিতে মেয়ে তাঁর কাছে আসতেন। অংশ নিতেন পাড়ার পুজোতেও।
  • Link to this news (এই সময়)