• দিল্লিতে দুর্গাপুজোয় অংশ নেবেন প্রধানমন্ত্রী মােদি
    দৈনিকস্টেটসম্যান, 18 October 2020
  • ভার্চুয়াল নয়, সশরীরে দুর্গাপুজোর মণ্ডপে হাজির হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদি। তবে এরাজ্যে নয়, দেশের রাজধানীতে। আগামী ২২ অক্টোবর নয়াদিল্লিতে প্রবাসী বাঙালিদের এক দুর্গাপুজোয় হাজির হবেন তিনি। সেখানে আরতি, হােম, চণ্ডীপাঠ ও বেশ কিছু ধর্মীয় আচার অনুষ্ঠানে প্রধানমন্ত্রী অংশ নেবেন বলে জানা গিয়েছে।

    প্রধানমন্ত্রীর এই কর্মসুচি সরাসরি সম্প্রচার করা হবে বিভিন্ন সামাজিক মাধ্যমে। ওইদিন সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত বাংলার বিজেপি কর্মীদের এই পুজোপাঠ অনুষ্ঠান দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। বাংলার বিধানসভা নির্বাচন কড়া নাড়ছে দরজায়।

    সেকারণে প্রধানমন্ত্রীর দুর্গাপুজোয় অংশ নেওয়াকে সামনে রেখে বঙ্গ-বিজেপি’র নেতাকর্মীদের উদ্বুদ্ধ করতে চাইছে বলে জানা যাচ্ছে। বেলুড় মঠের সঙ্গে মােদির সম্পর্ক দীর্ঘদিনের। বিজেপি’কে অবাঙালিদের পার্টি বলে বিভিন্ন সময়ে অভিহিত করা হয়।

    এবার প্রধানমন্ত্রীর মাতৃআরাধনার মাধ্যমে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোকে সামনে রেখে বঙ্গ বিজেপি নিজেদের বাঙালিয়ানা প্রমাণ করতে মরিয়া, এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। ষষ্ঠীর মহালগ্নে মােদির মাতৃবন্দনা এখন বিজেপি'র মধ্যে সাজো সাজো রব।
  • Link to News (দৈনিকস্টেটসম্যান)