• জীবনকৃষ্ণ সাহার মোবাইলের সন্ধানে এবার পাঁকে তৃণমূলের বুথ সভাপতি!
    এই সময় | ১৬ এপ্রিল ২০২৩
  • সব আকর্ষণের কেন্দ্রবিন্দু এখন জীবনকৃষ্ণ সাহার মোবাইল। বড়ঞা তৃণমূল বিধায়কের বাড়ির পুকুরে দ্বিতীয় মোবাইলের খোঁজে এবার তৃণমূলের অঞ্চল সভাপতি। সিবিআইয়ের নির্দেশে নদীর পাঁক ঘেঁটে বাকি মোবাইলের সন্ধানে নামলেন বড়ঞা ব্লকের সাবলদহ অঞ্চল তৃণমূলের সভাপতি সাধন প্রামাণিকের নেতৃত্বে প্রায় ১০ জন তৃণমূলের কর্মী ও সমর্থক।

    পুকুরে ফেলে দেওয়া একটি মোবাইলের খোঁজ মিললেও এখনও খোঁজ নেই দ্বিতীয় মোবাইলের। এবার সেই দ্বিতীয় ফোনের খোঁজে নামলেন অঞ্চল সভাপতি। জানা গিয়েছে, ওই অঞ্চল সভাপতি নিজে কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করে। তিনি নিজে বিধায়কের দ্বিতীয় মোবাইল ফোনটি খুঁজে দেওয়ার জন্য কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলে খবর। পুকুরের পাড় থেকে তাদের নজরদারি চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ও জওয়ান। পুকুরে চলছে চিরুনি তল্লাশি। তবে শাসকদলের অঞ্চল সভাপতি হয়েও শাসক দলের বিধায়কের এই মোবাইল উদ্ধারের ঘটনায় উঠছে বিভিন্ন প্রশ্ন।

    সিবিআই তদন্ত চলাকালীন আধিকারিকদের হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে পুকুরে ফেলে দেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা বলে সিবিআই সূত্রে দাবি। ৪৮ ঘণ্টা পর পুকুরের জল ছেঁচে পাঁক থেকেই মেলে প্রথম মোবাইলের খোঁজ মেলে। দ্বিতীয়টির খোঁজে পুকুরের পাঁকে চলছে খানা তল্লাশি। ওই মোবাইল দুটিতে নিয়োগ দুর্নীতি কাণ্ডে মোড় ঘোরানো তথ্য রয়েছে বলে অনুমান তদন্তকারীদের।

    গত ৪৮ ঘণ্টারও বেশি সময় ধরে বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে তল্লাশি সিবিআইয়ের। নিয়োগ দুর্নীতি কাণ্ডে যোগ সূত্র রয়েছে এই তৃণমূল বিধায়কের, এই অনুমানের ভিত্তিতেই তাঁর বাড়িতে চলছে তল্লাশি। বাড়ির ভিতরে তো বটেই বাগানের মধ্যে খোঁজাখুজিতেও মেলে নিয়োগ দুর্নীতির সংক্রান্ত ৬ ব্যাগ নথি।
  • Link to this news (এই সময়)