• পরপর সিনেমা ফ্লপ, এবার কি রণবীর সিং-এর হাত ছাড়ল যশরাজ ফিল্মসও?
    হিন্দুস্তান টাইমস | ১৬ এপ্রিল ২০২৩
  • সময়টা সত্যিই ভালো যাচ্ছে না রণবীর সিং-এর। ২০২২ সালে তাঁর দুটি সিনেমা মুক্তি পেয়েছে জয়েশভাই জোরদার আর সার্কাস। দুটোই সুপার ফ্লপ। হাতে সিনেমা বলতে করণ জোহরের পরিচালনায়, আলিয়া ভাটের বিপরীতে রকি অ্যান্ড রানি কি প্রেম কাহানি। মাঝে শোনা গিয়েছিল যশরাজ প্রোডাকশন থেকে আসবে তাঁর পরের ছবি। কিন্তু বর্তমানে খবর মিলছে, রণবীরের মাথা থেকে হাত সরিয়ে নিয়েছে আদিত্য চোপড়ার এই প্রজোজনা সংস্থা। 

    যশরাজের ব্যানারেই কিন্তু আত্মপ্রকাশ হয়েছিল রণবীরের। ব্যান্ড বাজা বারাত দিয়েই লোকের মনে জায়গা করে নিয়েছিলেন। এরপর ইন্ডাস্ট্রিতে তাঁকে নিজের জায়গা বানাতে সাহায্য করে গোলিওঁ কি রাসলীলা রাম লীলা, বাজিরাও মাস্তানি, পদ্মাবত, সিম্বা এবং গল্লি বয়ের মতো সিনেমা। 

    একটি বিনোদন পোর্টালে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, YRF এই মুহূর্তে নিজেদের স্পাই ইউনিভার্সকে বেশি জোর দিচ্ছে। আর এই ধরনের সিনেমার জন্য মনোযোগও বেশি প্রয়োজন। তবে তাঁর মানে এই নয় যে যশরাজ অন্যান্য কোনও সিরিজ বা সিনেমা বানাবে না! কারণ সম্প্রতিই তাঁরা বাণী কাপুরের সঙ্গে একটি ওয়েব সিরিজের ঘোষণা করেছে। আসলে যশরাজের ব্যানারে রণবীর কাজ করেছেন ছটি ছবিতে। যার মধ্যে ব্যান্ড বাজা বারাত ছাড়া লেডিস ভার্সেস রিকি বহেল, গুন্ডে, জয়েশভাই জোরদার, কিল দিল, বেফিকরে-- একটাও বক্স অফিসে সাফল্য এনে দিতে পারেনি। তাই হয়তো করোনা পরবর্তী মন্দার বাজারে আর রণবীরকে নিয়ে সিনেমা করার মতো ঝুঁকি নিতে রাজি নন বলিউডের এই অন্যতম বড় প্রযোজনা সংস্থা। 

    প্রসঙ্গত, রণবীর সিং আর তাঁর স্ত্রী দীপিকা পাড়ুকোনের মধ্যে ঝামেলারও খবর আজকাল ঘুরছে বাজারে। ২০১৮ সালে ইতালিতে হয়েছিল তাঁদের বিয়েটা। সম্প্রতি এক অনুষ্ঠানে পাপারাৎজিদের সামনেই বরের হাত ধরতে আসা প্রত্যাখ্যান করেছিলেন নায়িকা। তারপর থেকেই ছড়িয়েছে এমন খবর। শনিবার ভুটান ট্রিপের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় দেন দীপিকা। সঙ্গে যাননি রণবীর। ফলে অনেকেই দুইয়ে দুইয়ে চার করতে শুরু করেছেন। কেরিয়ারের খারাপ সময়ে দীপিকাও কি রণবীরের হাতটা ছেড়ে দিলেন নাকি, দীর্ঘদিনের সঙ্গী যশরাজের মতোই!

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)