• আঙুল উঁচিয়ে তেড়ে গেলেন KKR ক্যাপ্টেন রানা, গালাগালির বন্যা ওয়াংখেড়েতে! বিষ্ফোরক ভিডিও প্রকাশ্যে, দেখুন
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৭ এপ্রিল ২০২৩
  • ওয়াংখেড়েতে রবিবার হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং মুম্বই ইন্ডিয়ান্স। সেই ম্যাচেই উত্তেজক পরিস্থিতির অবতারণা ঘটল। মুম্বই ইন্ডিয়ান্স বোলার হৃতিক শোকিনের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়লেন কেকেআর অধিনায়ক নীতিশ রানা।

    কেকেআর ইনিংসের নবম ওভারের ঘটনা। সেই ওভারে হৃতিককে স্টেপ আউট করে ওড়াতে চেয়েছিলেন। তবে ব্যাটে বলে টাইমিং ঠিকমত করতে পারেননি। ডিপে সোজা রামনদীপ সিংয়ের হাতে ক্যাচ তুলে দেন রানা।

    রানা যখন প্যাভিলিয়নে ফেরত যাচ্ছেন, সেই সময় হৃতিক এমন কিছু একটা বলেন যে সঙ্গেসঙ্গেই খেপিয়ে তোলে নীতিশ রানাকে। তিনিও পাল্টা দেন। ক্রুদ্ধ রানা তেড়ে যান হৃতিকের দিকে। আঙ্গুল তুলে গালিগালাজ করতেও দেখা যায় তাঁকে।

    পরিস্থিতি আয়ত্তের ভাইরে চলে যাচ্ছে দেখে আম্পায়ার এবং বাকি মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেটাররা হস্তক্ষেপ করেন। তারপর রানা ফিরে যান।

    ম্যাচে কেকেআরকে লড়াইয়ে রাখলেন ভেঙ্কটেশ আইয়ার। ব্রেন্ডন ম্যাককালামের পর দ্বিতীয় কেকেআর ব্যাটসম্যান হিসেবে আইপিএলে রবিবারই সেঞ্চুরি করলেন আইয়ার। ৫৪ বলে ভেঙ্কটেশ আইয়ারের ১০৪-এ ভর করে কেকেআর স্কোরবোর্ডে তুলেছে ১০৪।

    কেকেআর ম্যাচে পেটে সংক্রমণের কারণে প্ৰথম এগারোয় ছিলেন না রোহিত শর্মা। নেতৃত্বের ভূমিকা নিয়েছিলেন সূর্যকুমার যাদব। পরে যদিও রোহিত ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে মাঠে নামেন। রোহিতের জায়গায় প্ৰথম একাদশে এদিন অভিষেক হয় অর্জুন তেন্ডুলকরের। এছাড়াই পাঁচবারের চ্যাম্পিয়নদের হয়ে প্ৰথমবার খেলতে নামেন ডুয়ান জ্যানসেন। ম্যাচে অপরিবর্তিতে একাদশ খেলাচ্ছে কেকেআর।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)