• হৃতিকের সঙ্গে সেলফি তুলতে গিয়েই বিপত্তি, ঠেলে সরিয়ে দেওয়া হল ডেলিভারি বয়কে!
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ১৭ এপ্রিল ২০২৩
  • ডেলিভারি বয়ের সঙ্গে খারাপ আচরণ, হৃতিক রোশনের ওপর রেগে আগুন নেটপাড়া। একজন অনুরাগী ছবি তুলতে গিয়ে কি বিরাট বড় অন্যায় করে ফেলেছেন?

    রেস্তোরাঁ থেকে বেড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন হৃতিক। তাঁকে দেখেই এগিয়ে আসেন এক ডেলিভারি বয়। যদিও কাণ্ডটি হৃতিক ঘটাননি, ঘটিয়েছেন তাঁর নিরাপত্তারক্ষী। অভিনেতা মাথা নীচু করে সেলফি তুলতে রাজিও হলেন হৃতিক। কিন্তু অভিনেতার নিরাপত্তারক্ষী ঠেলে সরিয়ে দিলেন সেই ছেলেটিকে। যদিও অভিনেতার কোনও মন্তব্য না করতেই রেগে আগুন অনুরাগীরা।

    ভিডিও ভাইরাল হতেই ফের শোরগোল। হৃতিকের সঙ্গে ছিলেন প্রাক্তন স্ত্রী সুজান খান, এবং তাঁর বর্তমান প্রেমিক এমনকি হৃতিকের ছেলেরাও। রেস্তোরাঁ থেকে প্রথম বেড়িয়ে আসেন হৃতিক। তবে, অভিনেতার নিরাপত্তারক্ষীর এহেন আচরণ একেবারেই ভাল চোখে দেখছেন না কেউই। ডেলিভারি বয় বলে কি মানুষ নয়? কেউ কেউ আবার এমনও বললেন, আপনাদের স্টার বানিয়েছি আমরা। আর সাধারণ মানুষের সঙ্গেই এত্ত খারাপ ব্যবহার? আবার কেউ কেউ বলে বসলেন, এদের ভাও দেওয়াই উচিত নয়।

    উল্লেখ্য, সাবার সঙ্গে প্রেম করছেন হৃতিক। এবছর নাকি বিয়ের প্ল্যানিং পর্যন্ত করছেন। কিন্তু প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গেও তার যোগাযোগ, এবং সক্ষতা সবই রয়েছে। সিনেমার দিকে, আজ বেশ কিছু বছর ধরেই রুপোলি পর্দা থেকে দুরে রয়েছেন তিনি। যদিও এবছর কৃশ ৪ এর রিলিজ হতে পারে বলেই জানা গিয়েছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)