• Kalna: খুন করে ফেলতে পারেন বিধায়ক, সোশাল মিডিয়ায় লাইভ করে তোলপাড় তৃণমূল পঞ্চায়েত উপপ্রধানের
    ২৪ ঘন্টা | ১৭ এপ্রিল ২০২৩
  • সঞ্জয় রাজবংশী ও সন্দীপ ঘোষ চৌধুরী: বিধায়ক আমায় খুন করে ফেলতে পারেন। এমনই প্রাণহানির আশঙ্কা করে পূর্বস্থলী উত্তরের বিধায়কের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় লাইভ করে সরব হলেন পূর্বস্থলী পঞ্চায়েতের উপপ্রধান পঙ্কজ গঙ্গোপাধ্যায়। উপপ্রধানের অভিযোগ, বিধায়কের হুমকি ও দুর্নীতিতে দলের পুরনো কর্মীরা দলের হয়ে আর কাজ করছেন না। তাই পঞ্চায়েত নির্বাচনের মুখে দল বিপদের মধ্যে রয়েছে।

    পঙ্কজবাবু বলেন, দলের পুরনো কর্মীদের ভয় দেখিয়ে অত্যাচার করে বসে যেতে বাধ্য করেছেন তপন চ্যাটার্জি। প্রতিটা অঞ্চল দলের পুরনো কর্মীরা বসে রয়েছেন। অন্য কোনও দলে যায়নি। স্লো পয়জন করে একটু একটু করে দলটাকে শেষে করে দিচ্ছেন তপন চ্য়াটার্জি। এসব জানানোর জন্য হয়তো আমাকে আগামী দিনে বিপদে পড়তে হতে পারে। কারণ বর্তনমান বিধায়ক যিনি রয়েছেন তিনি পারেন না এমন কোনও কাজ নেই। তিনি সাপ হয়ে কাটেন, ওঝা হয়ে ঝাড়েন। তার জন্য আমাকে ২৯ দিন জেল খাটতে হয়েছে। ৭ বছর আমার সিকিউরিটি ছিল। দুমাস হল কমপ্লেন করে আমার সিকিউরিটি তুলিয়ে দিয়েছেন বিধায়ক। আমার তো মনে হয় আমাকে মার্ডার করার জন্য বিধায়ক চক্রান্ত করে আমার সিকিউরিটি তুলে নিল। আমাকে গাঁজার কেস দিয়েও জেলে ভরে দিতে পারে। কারণ বিগত দিনে দেখেছি উনি পারেন না এমন কোনও কাজ নেই।  

    উপপ্রধানের ওই দাবিতে এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। পঙ্কজবাবুর দাবিতে বেশ অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। এনিয়ে জেলা তৃণমূল সম্পাদক রবীন্দ্রনাথ চ্যাটার্জি বলেন, উনি যেটা করছেন তা ঠিক নয়। কোনও অভিযোগ থাকলে লিখিতভাবে দলকে দিন। সোশ্যাল মিডিয়ায় বলে কোনও লাভ নেই। যদি কোনও অন্য়ায় তাঁর বিরুদ্ধে হয়ে থাকে তাহলে দল ব্য়বস্থা নেবে। সিকিউরিটি নিয়ে যদি কোনও সমস্যা থাকে তাহলে দল তা বিচার করে দেখবে। যা কিছু করার তা দলের ফোরামে জানাতে হবে। ফেসবুকে বলে কোনও লাভ হবে না। ওঁকে বলব দলের ফোরামে জানান।উল্লেখ্য, কয়েকদিন আগেই কালনার পূর্বস্থলী পঞ্চায়েতের কটেজ লিজ দেওয়াকে কেন্দ্র করে বিধায়ক তপন চ্যাটার্জি এবং পূর্বস্থলী পঞ্চায়েতের উপপ্রধান পঙ্কজ গঙ্গোপাধ্যোয়র মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছিল। এরপর থেকেই একের পর এক ফেসবুক লাইভে এসে সরব হচ্ছিলেন পূর্বস্থলী পঞ্চায়েতের উপপ্রধান পঙ্কজবাবু। রবিবার ফের সোশ্যাল মিডিয়া তার ফেসবুক একাউন্ট থেকে লাইভে এসে, বিধায়কের বিরুদ্ধে আরও একবার সরব হলেন তিনি। তাঁর দাবি, বিভিন্ন জায়গায় দরবার করে বিধায়ক তার সিকিউরিটি প্রত্যাহার করিয়ে দিয়েছেন। এমনকি এর পিছনে তার প্রাণহানির আশঙ্কা রয়েছে বলেও ফেসবুক লাইভে উল্লেখ করেন তিনি। পুরো বিষয়টি উচ্চতর নেতৃত্বকে দেখার আবেদন জানিয়েছেন লাইভে তিনি।
  • Link to this news (২৪ ঘন্টা)