• এ বছরে বাংলার প্রথম হিট! বক্স অফিসে কামাল ?দ্য একেন?-এর, প্রথম সপ্তাহের আয় কত?
    প্রতিদিন | ১৭ এপ্রিল ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে কামাল একেনবাবুর। পয়লা বৈশাখে মুক্তি পেয়ে রমরমিয়ে চলছে ‘দ্য একেন রুদ্ধশ্বাস রাজস্থান’ (The Eken Ruddhaswas Rajasthan)। ২০২৩ সালের প্রথম বাংলা হিট অনিবার্ণ চক্রবর্তীর (Anirban Chakrabarti) ছবি! টুইটারে এমন ইঙ্গিতই দিলেন প্রযোজনা সংস্থা এসভিএফের অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনির।

    রবিবার টুইটারে মহেন্দ্র সোনি লেখেন, ?অফিশিয়ালি ?দ্য একেন? ২০২৩ সালের প্রথম সফল বাংলা ছবি! প্রথম উইকএন্ডেই ছবির ব্যবসা ১ কোটির বেশি আর আশা করা হচ্ছে, আগামী সপ্তাহে ছবির আয় দু?কোটি ছাড়িয়ে যাবে। গোটা টিমকে অভিনন্দন।?

    প্রয়াত সুজন দাশগুপ্তর সৃষ্ট চরিত্র একেনবাবু। ২০২২ সালে টোকেন ছাড়াই ওয়েব প্ল্যাটফর্ম থেকে বড়পর্দায় এন্ট্রি নিয়ে ফেলে বাঙালির এই প্রিয় গোয়েন্দা। দুই সঙ্গী বাপি ও প্রমথকে নিয়ে সেবার একেনবাবু গিয়েছিলেন দার্জিলিং। সেখানেই অভিনেত্রী বিপাশা মিত্রর (পায়েল সরকার) সঙ্গে দেখা করার সুযোগ মেলে। একেনবাবুকে একটি কেসের দায়িত্ব নেওয়ার অনুরোধ জানায় বিপাশা। হাসি-মজার মাঝেই তা করে ফেলে একেনবাবু।

    এবার রাজস্থানে গিয়ে পৌঁছেছে একেন্দ্র সেন। সেখানে অদ্ভুতভাবে রাজস্থানি ভাষা বলার চেষ্টা করেছেন। এর পাশাপাশি আবার মূর্তি রহস্যেরও সমাধান করেছেন। পয়লা বৈশাখের অবসরে হালকা মেজাজের এই গোয়েন্দা গল্প বেশ পছন্দ হয়েছে দর্শকদের।
  • Link to this news (প্রতিদিন)