• আর ফ্রি-তে দেখা যাবে না Jio Cinema-দিতে হবে টাকা? এল বড় আপডেট
    Aajtak | ২০ এপ্রিল ২০২৩
  • Jio নিয়ে বড় খবর। এমনিতেই এখন আলোচনায় রয়েছে Jio সিনেমা। কারণ IPL। এই প্ল্যাটফর্মে সম্পূর্ণ ফ্রি-তে IPL ২০২৩ দেখা যাচ্ছে। Jio ব্যবহারকারীরা শুধু নয়, যে কেউ Jio-তে খেলা দেখতে পারছেন। তবে সেই দিন ফুরোতে চলেছে। কারণ, Jio Cinema এবার পেইড ভার্সন আনতে চলেছে বলে খবর। 

    বিভিন্ন প্রতিবেদনে প্রকাশ, কোম্পানি এই প্ল্যাটফর্মটিকে Jio Voot হিসাবে ফের ব্র্যান্ড করতে পারে। Voot হল Viacom 18 এর আর একটি OTT প্ল্যাটফর্ম। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, IPL-এর পরই রিলায়েন্স জিও সিনেমা এবং Voot একত্রিত হতে পারে। 

    জিওর পরিকল্পনা ঠিক কী? অনলিটেকের একটি কমিউনিটি পোস্টের পর এর আলোচনা শুরু হয়েছে। এই পোস্টে, JioVoot-এর সাবস্ক্রিপশন প্ল্যান সম্পর্কেও তথ্য দেওয়া হয়েছে। মনে হচ্ছে এই পরিষেবা বেশিদিন বিনামূল্যে থাকবে না। রিপোর্ট অনুযায়ী, IPL-এর এই মরসুমের পরে, Jio Cinema-এর নাম বদলে Jio Voot করা হতে পারে।

     Jio Voot-এর সাবস্ক্রিপশনের জন্য টাকা দিতে হবে

    Jio Cinema নিয়ে বেশ কিছু পোস্ট সামনে এসেছে। বেশ কয়েকজন ব্যবহারকারী তাদের পোস্টে এর বিশদ বিবরণও দিয়েছেন। একটি স্ক্রিনশটও পোস্ট করেছেন। সম্প্রতি রিলায়েন্সের মিডিয়া অ্যান্ড কনটেন্ট বিজনেস প্রেসিডেন্ট জ্যোতি দেশপান্ডে এক সাক্ষাৎকারে এই বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। তিনি বলেন, শীঘ্রই নতুন পরিবর্তন হবে এবং জিও সিনেমায় নতুন বিষয়বস্তু দেখা যাবে। তার থেকেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, Jio রিব্র্যান্ডিং এর একটি অংশ হবে। 

    শোনা যাচ্ছে, কোম্পানি IPL- 2023 এর পর সাবস্ক্রিপশন মডেলে স্যুইচ করতে পারে। জ্যোতি দেশপান্ডেও সাক্ষাৎকারে তাও জানিয়েছিলেন। জিও সিনেমা দেখতে গেলে টাকা লাগবে এমন ইঙ্গিতও তিনি দিয়েছিলেন। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, JioVoot-এর সাবস্ক্রিপশন ৯৯ টাকা থেকে শুরু হতে পারে। 

     
  • Link to this news (Aajtak)