• '... হুঁশ ফিরলে চলে যায়,' নাম না করে স্বস্তিকাকে বিঁধলেন শোভন? চর্চা নেটপাড়ায়
    Aajtak | ২০ এপ্রিল ২০২৩
  • বুধবার শোভনের নতুন পোস্ট ঘিরে ফের জল্পনা বাড়ল আরও একধাপ। তিনি লিখেছেন, "মানুষ মান রাখতে আসে আর হুঁশ ফিরলে চলে যায়...।" এই পোস্ট করা মাত্রই কমেন্ট বক্স ভরেছে নেগেটিভ ও পজেটিভ মন্তব্যে। নেটিজেনদের ধারণা, নাম না করেই স্বস্তিকার উদ্দেশ্যে এই পোস্ট করেছেন গায়ক। এই পোস্টের পাল্টা কোনও মন্তব্য এখনও করেননি স্বস্তিকা। 

     

    কিছুদিন আগে শোভন নিজের ইনস্টাতে লিখেছিলেন, "নিজেকে ক্ষমা করে দাও, যে ভাবে নিজের প্রাক্তনকে বহু বার করেছ।" এই পোস্টের কিছু ঘণ্টা পর একটি পোস্ট করেন স্বস্তিকা। তিনি লেখেন, "ইউ সাক এনিওয়ে।" যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, "যা-ই করো, তুমি মোটেই সুবিধার নও...।"  

    সম্পর্কে চিড় ধরা প্রসঙ্গে, কিছুদিন আগে bangla.aajtak.in-কে স্বস্তিকা বলেন, "আমি আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু বলতে চাই না। আনন্দ বা দুঃখ কোনও প্রতিক্রিয়াই আমার এক্ষেত্রেও দেওয়ার নেই। আমার চোখে এখনও কিছু পড়েনি, যেদিন পড়বে আমি সেদিন বলব।" তাহলে কি সব ঠিক আছে? এই প্রশ্নের উত্তরে স্বস্তিকা বলেন, "এবিষয়ে আমি কোনও মন্তব্যই করব না!"  

    অন্যদিকে শোভন  জবাব দেন, "আমি এরকম প্রথমবার শুনলাম। এরকম কিছু সমস্যা হয়নি আমাদের। এমনিতেও এগুলো আমাদের ব্যক্তিগত ব্যাপার। যদি সেরকম কোনও ঝামেলা বা সমস্যা হয়, তাহলে আমরা জানিয়ে দেব। এখনও এরকম কোনও পরিস্থিতিতে আমরা নেই।" তৃতীয় ব্যক্তির আগমন এবং এই নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে আলোচনা প্রসঙ্গে সঙ্গীতশিল্পী বলেন, "যে যা ইচ্ছে লিখুক, আমরা কেন সেটাকে এন্টারটেইন করব? আমাদের সেরকম কোনও সমস্যা হয়নি।" 

    প্রসঙ্গত, ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ স্বস্তিকা দত্ত। অন্যদিকে শোভনের মিউজিক্যাল কেরিয়ারও এই মুহূর্তে ভাল চলছে। ২০২০ সালের শেষের দিক থেকে তাঁদের ডেটিংয়ের চর্চা শুরু হয়। সে সময় নিজেদের সম্পর্ককে 'জাস্ট ফ্রেন্ডস' তকমা দিলেও, পড়ে প্রেমে সিলমোহর দেন। এরপর থেকে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে দেখা মেলে দু'জনের নানা প্রেমমাখা মুহূর্ত। ছবি, ভিডিও বা রিলস, নেটিজেন- ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিতেন জুটি। এমনকী সুযোগ পেলেই ঘুরতে যেতেন দু'জনে। ফ্যানেরাও উপভোগ করতেন তাঁদের প্রেম কাহিনি। তবে স্বস্তিকা- শোভনের সম্পর্ক শেষ পর্যন্ত কোন দিকে মোড় নেবে, তা সময়ই বলবে।    
     
  • Link to this news (Aajtak)