• 'এ ছবি কেমন ছবি', এই গরমে ইশার VIRAL ফটোতে কীসের বার্তা ?
    Aajtak | ২০ এপ্রিল ২০২৩
  • ইদানিং ইশা সাহা খুবই ব্যস্ত ওয়েব সিরিজ ও সিনেমা নিয়ে। টলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম ইশা। অভিনয়ের পাশাপাশি ইশা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। নিত্যনতুন রিল ও ফটোশ্যুট শেয়ার করেন ইশা। তাঁর ফটোশ্যুট ও ভিডিও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া জুড়ে। এখন গোটা শহর পুড়ছে গরমের দাবানলে। আর এই সুযোগে আরও কিছুটা উষ্ণতা বাড়িয়ে দিলেন ইশা। যাঁকে দেখে ভক্তদের রাতের ঘুম রীতিমতো উড়ে গিয়েছে। 

    আসলে সম্প্রতি ইশা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। যেটা দেখে নেট দুনিয়ায় বাড়ছে পারদ। এই ছবিতে দেখা গিয়েছে, একটি আধো অন্ধকার ঘরে। জানলার কাঁচে ফুটে উঠেছে তাঁর প্রতিমূর্তি। ইশার পাশে রাখা হলুদ ল্যাম্পশেড। কারও দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি। হঠাৎই ছবিটি দেখলে মনে হতে পারে, ইশার পরনে কোনো পোশাক নেই। কিন্তু প্রকৃতপক্ষে তিনি পরে রয়েছেন একটি অফ শোল্ডার পোশাক যা দেখা যাচ্ছে না ছবিতে। ল্যাম্পশেডের আলো প্রতিফলিত হচ্ছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শহরের উষ্ণতম দিনে’। 

     

    এই ছবি পোস্ট করতেই তাঁর ভক্ত-অনুগামীরা একের পর এক প্রতিক্রিয়া দিতে শুরু করে দেন। তবে প্রশংসার চেয়ে ট্রোল হয়েছেন বেশি অভিনেত্রী। নেটিজেনদের একাংশ লিখেছেন, এয়ার কন্ডিশনড রুমে শহরের উষ্ণতা বোঝা যায় না। অনেকে লিখেছেন ল্যাম্পশেডের লাইটে গরম লাগার কথাও। একজন নেটিজেন লিখেছেন, তিনি যখন স্নান করতে যান, তখন তাঁর বাথরুমের টিকটিকি তাঁর দিকে ওই ভাবে তাকিয়ে থাকে। তবে এই ছবিতে ইশার আবেদনময়  চাহনি বেশ প্রশংসার দাবী রাখে। 

    কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ইশার ঘরে ফেরার গান ও মিথ্যে প্রেমের গান দুটি সিনেমা। ইশার ইন্দু ২ সিরিজও দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে স্টুডিওপাড়া অন্দরে ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে ইশার সম্পর্কের সমীকরণ নিয়ে চলছে জোরদার গুঞ্জন। এমনকি তাঁদের দেখা যায় একে অপরের ফিল্মের প্রিমিয়ারে। এই মুহূর্তে সেপারেশনে রয়েছেন ইন্দ্রনীল ও তাঁর স্ত্রী বরখা বিস্ত। কিন্তু ইশা অথবা ইন্দ্রনীল তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন।
  • Link to this news (Aajtak)