• রিঙ্কুর জন্য পরামর্শ গাভাসকরের, কী বললেন ?লিটল মাস্টার??
    প্রতিদিন | ২১ এপ্রিল ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই রিঙ্কু সিং (Rinku Singh) এবং তাঁর পরিবারের উপরে প্রচারের সার্চলাইট। বছর দুয়েক আগেও রিঙ্কুকে নিয়ে রসিকতা হত কিন্তু এবারের টুর্নামেন্ট বদলে দিয়েছে কলকাতা নাইট রাইডার্সের (KKR) বাঁ হাতি নাইটকে। পাঁচটা ছক্কা মেরে দলকে জেতাচ্ছেন। ঘরের মাঠ ইডেন গার্ডেন্স দেখেছে তাঁর মরিয়া লড়াই। হায়দরাবাদের পাহাড়প্রমাণ রান তাড়া করতে নেমে কেকেআর হেরে গেলেও রিঙ্কু সিং ছাপ ফেলে যান। রিঙ্কু এখন আকর্ষণের কেন্দ্রে।

    ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর (Sunil Gavaskar) অনুজ রিঙ্কু এবং তাঁর পরিবারকে পরামর্শ দিয়ে বলেছেন, এই যশ, হঠাতই বিখ্যাত হয়ে যাওয়া কীভাবে সামলান কেকেআর-এর নাইট এবং তাঁর পরিবার, তার উপরই নির্ভর করছে বাঁ হাতি ক্রিকেটারের কেরিয়ার, খেলোয়াড় হিসেবে তাঁর অগ্রগতি।

    গাভাসকর বলছেন, ?এখন রিঙ্কুকে নিয়ে আলোচনা সর্বত্র। গত কয়েক সপ্তাহ আগেও রিঙ্কুকে নিয়ে যেরকম উত্তেজনা ছিল, এখন তা বদলে গিয়েছে। রিঙ্কু ও তাঁর পরিবার এই পরিস্থিতি কীভাবে সামলায় তার উপরে নির্ভর করছে ওর কেরিয়ার, ওর অগ্রগতি।?

    লিটল মাস্টারের মতে, পরিবারই কোনও ক্রিকেটারকে টেনে তুলতে পারে, তার মধ্যে এই বিশ্বাসের জন্ম দিতে পারে যে তোমার পক্ষে সম্ভব। আর এরকম যখন ঘটে, তখন একজন কেবল দারুণ ক্রিকেটার হিসেবে নিজেকে গড়ে তোলেন তা নয়, একজন ক্রিকেটার পরিণত হয়ে ওঠেন। কারণ সেই ক্রিকেটার মুদ্রার দুই পিঠই দেখে ফেলেছেন। ফলে তাঁর পক্ষে বিচার করা সহজ কোন কাজ আগে করবেন আর কোনটা পরে। অনেকেই সাফল্য পাওয়ার পর হারিয়ে গিয়েছেন কারণ পরিবার ও বন্ধুদের থেকে সেভাবে সাহায্য পাননি সংশ্লিষ্ট ক্রিকেটার।? 
  • Link to this news (প্রতিদিন)