• ?আমার পাঁচ পয়সাও দাম নেই?, ফের দলের বিরুদ্ধে উষ্মাপ্রকাশ বিধায়ক তাপস সাহার
    প্রতিদিন | ২১ এপ্রিল ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতিতে ইতিমধ্যেই নাম জড়িয়েছে তেহট্টের বিধায়ক তাপস সাহার। তাঁর বিরুদ্ধে সিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত। এই পরিস্থিতি বারবার শাসকদলকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করছেন তাপস সাহা। নিশানা করছেন স্থানীয় তৃণমূল নেতা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও (Abhishek Banerjee)। এর নেপথ্যে দলবদলের ইঙ্গিত পাচ্ছেন বলেই দাবি ওয়াকিবহলমহলের।

    বিধায়ক তাপস সাহা বৃহস্পতিবার ফের একহাত নেন দলের নেতাদের। এদিন তিনি জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু কোনও লাভ হয়নি। নদিয়া তৃণমূলের অবজার্ভার টিনা নামে এক মহিলা অভিষেকের ঘনিষ্ঠের অত্যন্ত কাছের বলেই পরিচিত। তাঁর হাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্য একটি চিঠিও পাঠান তাপসবাবু। যদিও তিনি নিশ্চিত ওই চিঠি নির্দিষ্ট জায়গায় পৌঁছবে না। জেলা নেতৃত্বর বিরুদ্ধে যে একাধিক অভিযোগ, এদিন ফের তা বুঝিয়ে দিয়েছেন বিধায়ক।

    তাপস সাহা আরও দাবি করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিচের যে নেতারা রয়েছেন, তাঁদের সঙ্গেও চেষ্টা করে যোগাযোগ করতে পারেননি তিনি। ক্যামাক স্ট্রিটে গিয়েও খালি হাতে ফিরতে হয়েছে তাঁকে। এরপরই আক্ষেপের সুরে বলেন, ?বিধায়কের পাঁচ পয়সা দাম নেই।? কিন্তু তাপস সাহার এই সুর বদলে রাজনৈতিক মহলে নানা প্রশ্ন উঠছে। অনেকেরই দাবি, সিবিআই তদন্তের ইঙ্গিত পেতেই তৃণমূল ছেড়ে বিজেপির দিকে ঘেষার চেষ্টা করছেন বিধায়ক। যদিও তাঁর দাবি, তিনি নির্দোষ। যে কোনও তদন্তের জন্য তিনি প্রস্তুত।
  • Link to this news (প্রতিদিন)