• গরু পাচারে জড়িত বিজেপি নেতার ছেলে, ভয়ঙ্কর অভিযোগ তৃণমূলের
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ এপ্রিল ২০২৩
  • রাজ্য থেকে গরু পাচার নিয়ে বিস্তর অভিযোগ বিজেপির। এবার গরু পাচারে জড়িত থাকার অভিযোগ উঠল খোদ বিজেপি বিধায়কের ছেলের বিরুদ্ধে। ইতিমধ্যেই এই সংক্রান্ত একটি অডিও ভাইরাল হয়। ওই অডিওতে শোনা যাচ্ছে, বিজেপির কুলটি মণ্ডল ৩-এর সভাপতি কাঞ্চন সিনহা কথা বলছেন বিজেপির জেলা কমিটির সদস্য বিভাস সিং-এর সঙ্গে। সেখানে বিভাস অভিযোগ করেন, আসানসোল পুরসভার ৬৮ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী রাজু যাদবকে সামনে রেখে গরু পাচারে মদত করছে কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দারের ছেলে কেশব পোদ্দার।

    স্বাভাবিকভাবে শোরগোল পড়েছে আসানসোলের রাজনৈতিক মহলে। কুলটি মণ্ডল ৩-এর বিজেপি সভাপতি কাঞ্চন সিনহার দাবি, বেশ কয়েকবার বিভাস তাকে ওই অভিযোগ জানিয়েছেন। শেষে তিনি অডিও রেকর্ড করে জেলা অফিসে তদন্তের জন্য পাঠান। পরে সেটা ভাইরাল হয়।

    বিজেপির কুলটি মণ্ডল ৩-এর সভাপতি কাঞ্চন এই দাবি এসব জানানোর পরেই তাকে ও বিভাসকে শোকজ নোটিস দিয়ে ২৪ ঘন্টার মধ্যেই তাদের পদ থেকে সরিয়ে দেওয়া হয়। তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করে কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দার। তিনি জানান, তার চরিত্র হননের চেষ্টা করা হচ্ছে। তিনিও তদন্তের দাবি জানিয়েছেন। এদিকে ওই অডিও নিয়ে দল পদ্ধতি মেনে তদন্ত করছে বলে দাবি করেছেন বিজেপির আসানসোল সাংগঠনিক জেলার সভাপতি দিলীপ দে।

    তৃণমূলের তরফে কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দারের ও তাঁর ছেলে কেশব পোদ্দারকে গ্রেফতারের দাবি করা হয়েছে। প্রশ্ন তোলা হয়েছে কেন্দ্রীয় এজেন্সির নিরপেক্ষতা নিয়ে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)