• ট্রেনেই ছিনতাই, মোবাইল ফিরে পেতে লাইনে ঝাঁপ তরুণীর, তারপর?
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ এপ্রিল ২০২৩
  • চলন্ত ট্রেন থেকে মোবাইল ছিনতাই করে পালাচ্ছিল এক দুষ্কৃতী। চোখের সামনে নিজের মোবাইল ছিনিয়ে নেওয়ায় বাধা দেন ক্যানিং মহকুমা হাসপাতালের নার্স মেঘা মণ্ডল। চোরকে ধরেও ফেলেছিলেন তিনি। বেগতিক বুঝে ওই মোবাইল চোর গলা টিপে ধরে মেঘার। যন্ত্রণা সহ্য করতে না পেরে ছেড়ে দেন চোরের হাত। তবে মোবাইল পাওয়ার আশায় চলন্ত ট্রেন থেকেই ওই চোরের পেছনে ধাওয়া করতে শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনের মাতলা হল্ট স্টেশনে ঝাঁপ দেন ওই নার্স। যদিও শেষ রক্ষা হয়নি, চলন্ত ট্রেন থেকে পড়ে গুরুতর জখম হন তিনি। শেষ পর্যন্ত সহযাত্রীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

    রেল পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে ক্যানিং হাসপাতাল থেকে ডিউটি সেরে আপ ক্যানিং শিয়ালদহ লোকালে চেপে সোনারপুরের উদ্দেশ্যে যাচ্ছিলেন মেঘা। ট্রেন মাতলা হল্ট স্টেশনে ঢুকতেই তাঁর ফোন ছিনিয়ে নিয়ে পালায় এক দুষ্কৃতী। সঙ্গে সঙ্গে ছিনতাই বাজের হাত ধরে ফেলেন তিনি। বেগতিক বুঝে আরেক হাত দিয়ে মেঘার গলা চেপে ধরে অভিযুক্ত। পুরো ঘটনা সহযাত্রীরা দেখলেও কেউ তখন মেঘাকে সাহায্য করতে এগিয়ে আসেননি। ফলে যন্ত্রণা সহ্য করতে না পেরে শেষে দুষ্কৃতীর হাত ছেড়ে দেন তিনি।

    হাত ছাড়তেই চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে পালায় অভিযুক্ত। কিন্তু হাল ছাড়েন নি তিনি। মোবাইল উদ্ধার করতে তিনি ও চোরের পিছনে চলন্ত ট্রেন থেকে লাফ দেন। এতেই গুরুতর আহাত হন মেঘা। বর্তমানে তিনি ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)