• স্বামী রিতেশের চাপেই বলিউডকে আলভিদা জেনেলিয়ার? গুঞ্জন উঠতেই সত্যিটা সামনে আনলেন
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ এপ্রিল ২০২৩
  • অভিনয় থেকে দূরে ছিলেন প্রায় ১০ বছর। বিয়ের পর জেনেলিয়া দেশমুখ ব্যস্ত ছিলেন সংসার সামলাতে। তার কিছু বছরের মধ্যেই দুই সন্তানের মা, দায়িত্ব বেড়েছিল। কিন্তু বেশিদিন বাড়ি বসে থাকেন নি তিনি। ফিরেছিলেন পেশাদারিত্বের জীবনে।

    কিন্তু তাঁর বিয়ের পর বাড়িতে বৈঠা দেওয়ার বিষয়কে মোটেই ভাল চোখে দেখেন নি অনুরাগীরা। রাজনৈতিক পরিবারে বিয়ে হয়েছিল বলেই, কি জেনেলিয়াকে নানান সমস্যার সম্মুখীন হতে হয়েছিল? অনেকেই এমনটাই ধরে নিয়েছিলেন। সোজাসুজি জেনেলিয়াকে প্রশ্ন ছুঁড়েছিলেন অনেকেই। এসব প্রসঙ্গেই জেনেলিয়া মুখ খুলেছেন করিনা কাপুরের শোয়ে।

    অভিনেত্রী দীর্ঘদিন পর ফিরছেন সিনেমার পর্দায়। আবারও রিতেশের সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি। সকলের লোকচক্ষুর আড়ালে তারা প্রেম করেছেন বহুবছর। তারপর বিয়ে… রিতেশ অভিনয় করতে মানা করেছেন আপনাকে? আপনার শ্বশুরবাড়ির লোকজন কি বাঁধা দিচ্ছেন? এসব প্রশ্ন শুনেই জেনেলিয়া উত্তর দিয়েছিলেন, “না না! আমি অনেকদিন কাজ করেছি তাই কিছুদিন ছুটি নিতে চাই”।

    সবসময়ই জেনেলিয়া কে সঙ্গ দিয়ে এসেছেন রিতেশ। আর পাঁচটা রাজনৈতিক পরিবারের মত নয়, বরং জেনেলিয়া নিজের ইচ্ছেমত কাজ করার সুযোগ পেয়েছিলেন প্রথম থেকেই। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পুত্রবধূ হওয়ার পরেও তিনি কঠোর নিয়ম পালন করেন নি কখনোই। রিতেশ দেশমুখের কথায়, “আমাদের কাছে পরিবার মানেই শুধু আমি জেনেলিয়া এবং দুই ছেলে। ওর সিদ্ধান্ত সবসময় ওরই ছিল, এতে আমরা কোনোদিন কিছু পরামর্শ দিই নি”।

    উল্লেখ্য, দেভ ছবি দিয়েই ফিরছেন জেনেলিয়া। দুই সন্তানের পর, পরিবারের দিকেই সময় দিয়েছিলেন। রিতেশ বলেছিলেন, যেদিন জেনির ইচ্ছে হবে সেদিনই ও ফিরবে। তাঁর আগে কেউ কিছু ওকে বলবে না।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)