• মিথিলার প্রাক্তন স্বামীর সঙ্গে প্রেম তাসনিয়ার! ‘ব্যক্তিগত জীবন নিয়ে..’, গুঞ্জন উস্কে দিলেন অভিনেত্রী?
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২১ এপ্রিল ২০২৩
  • সমাজমাধ্যমে ভুলভাল খবর রটাচ্ছেন সাংবাদিকরা! সোশ্যাল মিডিয়ায় তাসনিয়া ফারিনের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে গুঞ্জন, তিনি নাকি প্রেম করছেন বাংলাদেশের প্রিয় তাহসানের সঙ্গে! রেগে আগুন অভিনেত্রী।

    বাংলাদেশের মানুষদের বেশ কাছের তাহসান। শুধু তাঁর অভিনয় নয় বরং সুরে – গানেও তিনি মন জয় করেছে দুই বাংলার। তাসনিয়া ফারিনের সঙ্গেও একাধিক নাটক করেছেন। গুঞ্জন এমনই, তাসনিয়া নাকি প্রেম করছেন তাহসানের সঙ্গে। এপার বাংলার বর্তমান বউ মিথিলার প্রাক্তন স্বামীও তিনি। সেই সূত্রেও এপার বাংলার সঙ্গে পরিচিতি রয়েছে তাঁর। তবে, এবার এই সমস্ত গুজব কড়া হাতে দমন করেছেন ফারিন।

    উপযুক্ত প্রমাণের ব্যতীত এই ধরনের খবর করা হলে, আইনি ব্যবস্থা নেবেন তাসনিয়া! সোশ্যাল মিডিয়ায় কলম ধরলেন তিনি। লিখলেন, “কষ্ট নিয়ে বলতে হচ্ছে- কোনো সাংবাদিক, নিউজ মিডিয়া এবং অনলাইন মিডিয়া যদি ভিত্তি, প্রমাণ, উৎস বা তথ্য ছাড়া আমাকে জড়িয়ে মিথ্যা, ভ্রান্ত, উদ্দেশ্যপ্রণোদিত কিংবা অবমাননাকর সংবাদ প্রকাশ করে, যার কারণে আমার ইমেজের ওপর নেতিবাচক পড়ে, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো”।

    বাস্তবে এমনিও চুপচাপ তাসনিয়া। সাতচড়ে রা কাড়েন না তিনি। কিন্তু এবার যেন সবকিছুই ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছে। তাই তো তিনি বললেন, “ব্যাক্তিগত জীবন নিয়ে মনগড়া গল্প বলার অধিকার আমি কাউকে দেই নি। কেউ সেটা করলে আমি সহ্য করবো না। সম্পূর্ণ কাল্পনিক একটা বানোয়াট গল্পের ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন বোধ করি না আমি। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার ব্যক্তিজীবন নিয়ে জানানোর মতো কোনো খবর এই মুহূর্তে নেই”।

    উল্লেখ্য, সামনেই ইদ। সেই উপলক্ষেই নানা চ্যানেলে নাটকে কাজ করেছেন তাসনিয়া। আপাতত সেইসব নিয়েই ভাবতে চান। সেগুলি দর্শকদের কাছে পৌঁছে দেওয়াই তাঁর লক্ষ্য। অন্যদিকে, কিছুদিন আগেই তাহসান হারিয়েছেন তাঁর বাবাকে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)