• বহরমপুরে অপহরণ করে খুন? ঘটনার কারণ পরিষ্কার করল জেলা পুলিশ
    এই সময় | ০২ অক্টোবর ২০২২
  • বহরমপুরে অপহরণ করে (Bahrampur Young Boy Kidnapped Case) খুনের ঘটনার কিনারা করল পুলিশ। গ্রেফতার অপহরণ ও খুনের ঘটনার সঙ্গে যুক্ত প্রধান অভিযুক্ত আক্রম শেখ। শনিবার জেলা পুলিশের একটি দল দুপুর তিনটে নাগাদ কর্ণসুবর্ণ রেলস্টেশন (Karnasubarna Railway Station) থেকে আক্রম শেখ নামে ওই যুবককে গ্রেফতার করে। পরে সেই যুবক পুলিশের কাছে স্বীকার করে যে এই ঘটনার সঙ্গে সে জড়িত।

    গত ২৮ সেপ্টেম্বর বহরমপুর (Bahrampur) উত্তরপাড়ার বাপ্পা মণ্ডলকে অপহরণ করে খুন করা হয়। মুক্তিপণ দিতে না পারায় তাঁকে খুন করা হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। আজ সাংবাদিক বৈঠক করে জেলা পুলিশ সুপার জানিয়ে দেন, চারদিনের মধ্যেই খুনের কিনারা করা হয়েছে। শনিবার ধৃতকে কর্ণসুবর্ণ রেলস্টেশন (Karnasubarna Railway Station) থেকে গ্রেফতার করেছেন তদন্তকারীরা আধিকারিকরা। ধৃতকে আদালতে হাজির করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

    বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ বাপ্পাকে অপহরণ করে নিয়ে যায় কয়েকজন দুষ্কৃতী। তারপর রাতেই বাপ্পার মোবাইল ফোন থেকে তাঁর বাবার কাছে একটি ফোন আসে। ফোনের ওপার থেকে বাপ্পার মুক্তিপণ হিসাবে ৫ লাখ টাকা দাবি করা হয়। সেই টাকা নিয়ে বেলডাঙায় গিয়ে ছেলেকে ফেরৎ নিয়ে যেতে বলা হয়। "পুলিশকে জানালে ফল ভালো হবে না" বলেও হুঁশিয়ারি দেওয়া হয়েছিল। কিন্তু, বাপ্পার পরিবার বহরমপুর থানায় (Bahrampur Police Station) গিয়ে গোটা ঘটনাটি জানায়। তারপর দেড় লাখ টাকা এবং পুলিশ সঙ্গে নিয়ে ছেলেকে ফেরৎ নিতে বেলডাঙায় যান বাপ্পার পরিবারের লোকেরা। পুলিশ আড়ালে থাকলেও সেটা অপহরণকারীদের নজর এড়ায়নি। ফলে ছেলেকে না পেয়ে খালি হাতেই ফিরে আসতে হয় বাপ্পার পরিবারের লোকেদের।

    মুক্তিপণ দিতে না পারায় অপহৃত যুবককে খুন করে অপহরণকারীরা। বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদ জেলার বহরমপুরের (Bahrampur) রাধারঘাট এলাকা থেকে অপহৃত ওই যুবকের দেহ উদ্ধার হয়। চতুর্থীর সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও ছাত্রটিকে কে বা কারা খুন করেছিল তা স্পষ্ট নয়। এরপরেই ঘটনার তদন্ত শুরু করে বহরমপুর থানার পুলিশ। বুধবার সন্ধ্যায় কয়েকজন যুবক মোটরবাইকে করে এসে বাপ্পার কপালে পিস্তল ঠেকিয়ে তাঁকে তুলে নিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ওই যুবকদের কাউকে চেনেন না বলেই দাবি বাপ্পার পরিবার থেকে শুরু করে ঘটনার প্রত্যক্ষদর্শীদের।
  • Link to this news (এই সময়)