• অচৈতন্য যুবক-যুবতী উদ্ধার হাওড়ার হোটেল থেকে
    আনন্দবাজার, 22 November 2020
  • হোটেলের বন্ধ ঘর থেকে এক যুবক-যুবতীকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করল পুলিশ। হাওড়ার গোলাবাড়ি থানা এলাকার একটি হোটেল থেকে তাঁদের উদ্ধার করা হয়েছে।

    হোটেল সূত্রে জানা গিয়েছে, ওই দুই আবাসিক পূর্ব মেদিনীপুরের বাসিন্দা। দম্পতি পরিচয় দিয়ে শুক্রবার সকালে তাঁরা ওই হোটেলে উঠেছিলেন। মেদিনীপুরের লক্ষণচক এলাকার বসিন্দা। নাম সরস্বতী মাইতি এবং প্রীতম প্রামাণিক।

    হোটেলের ১০১ নম্বর রুমে ছিলেন তাঁরা। শনিবার বেলা সাড়ে ১১টা নাগাদ ওই ঘর পরিষ্কার করতে গিয়ে হোটেলকর্মীরা দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করেও তাঁদের সাড়া না পেয়ে গোলাবাড়ি থানায় খবর দেওয়া হয়। দুপুরে পুলিশ ওই ঘরের দরজা ভেঙে ভিতরে ঢোকে। অচৈতন্য অবস্থায় সেখান দু’জনকে ঘরের বিছানা থেকে উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য ভর্তি করা হয় হাওড়া জেলা হাসপাতালে।

    কী কারণে ওই দু’জন সংজ্ঞাহীন হয়ে পড়েছিলেন, তা এ দিন রাত পর্যন্ত জানা যায়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওঁরা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। হোটেল কর্মীদের দাবি, রাতে তাঁরা কোনও খাবারের অর্ডার করেননি।

    পুলিশ জানিয়েছে, ওই দু’জন সত্যিই দম্পতি কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। কারণ, আধারকার্ডে দু’জনের নামের পদবি আলাদা। কেন মেদিনীপুর থেকে এসে হোটেলে উঠেছিলেন তাঁরা, তা নিয়ে রহস্য রয়েছে। দু’জনেরই বাড়ির লোককে খবর দেওয়া হয়েছে। হোটেলকর্মীদেরও থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

  • Link to News (আনন্দবাজার)