• অশ্বিনের মানকাডিং নিয়ে মজাদার মিম শেয়ার করলেন জাফর, রিপ্লাই দিলেন রবিচন্দ্রন
    হিন্দুস্তান টাইমস, 22 November 2020
  • মানকাডিং বিতর্ক আর রবিচন্দ্রন অশ্বিনের নাম এই মুহূর্তে উচ্চারিত হয় একই সঙ্গে। ২০১৯ আইপিএলে রাজস্থান রয়্যালসের জোস বাটলারকে মানকাডিং করার পর থেকেই আন্তর্জাতিক ক্রিকেটমহলে এই নিয়ে বিতর্ক চলছে।

    এবারও আইপিএলের আগে এবং আইপিএল চলাকালীন অশ্বিন এবং মানকাডিং নিয়ে বিস্তর চর্চা হয়েছে। যদিও এবার অ্যারন ফিঞ্চকে একবার সতর্ক করা ছাড়া অশ্বিন মানকাডিংয়ের চেষ্টা করেননি কাউকে।

    স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় অশ্বিনের মানকাডিং নিয়ে প্রচুর মিম শেয়ার হয়েছে। তবে ওয়াসিম জাফর এবার মানকাডিংয়ের যে মিমটি শেয়ার করেন টুইটারে, তাকে সেরা বলা ছাড়া উপায় নেই। টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার মিমটি ট্যাগ করেন অশ্বিনকেও। রবিচন্দ্রন রিপ্লাই না দিয়ে পারেননি।

    আসলে সোশ্যাল মিডিয়ায় জাফর রিপ্লাই দেন ইএসপিএন-ক্রিকইনফোর একটি টুইটের, যেখানে ক্রিকেটপ্রেমীদের কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁদের দেখা সেরা ক্রিকেট ম্যাচ কোনটি।

    জাফর বলিউড মুভি লগানের একটি স্ক্রিনশট পোস্ট করেন, যেখানে ব্রিটিশ বোলারের ভূমিকায় অভিনেতাকে মানকাডিং করতে দেখা যাচ্ছে সিনেমার চরিত্র 'দীপু'কে, যাঁকে রানার হিসেবে মাঠে নামানো হয়েছিল।

    মানকাডিংয়ের সেই মুহূর্তের ছবি অশ্বিনকে ট্যাগ করার মাধ্যমেই জাফর বুঝিয়ে দিয়েছেন তিনি কী ইঙ্গিত করতে চেয়েছেন। রিপ্লাইয়ে অশ্বিন হাসির ইমোজি পোস্ট করেন।
  • Link to News (হিন্দুস্তান টাইমস)