• সলমন শোয়ের দু'দিন আগেই শহরে জ্যাকলিন
    Aajtak | ১২ মে ২০২৩
  • শনিবার দাবাং শো-এর আগেই শহরে জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez)। আর এসেই সোজা ইডেনে কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে ছুটলেন ‘মার্ডার ২’ ছবির নায়িকা।

    ইডেনে কেকেআর বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ দেখতে ক্রিকেটের নন্দনকাননে এসেছিলেন বলিউড নায়িকা। শনিবার সলমন খানের সঙ্গে ইস্টবেঙ্গল ক্লাবে পারফর্ম করবেন জ্যাকলিন। তার আগে শুক্রবার মহড়াও সারবেন তিনি। তার আগের দিন শাহরুখ খানের দলকে সমর্থন করতে ইডেনে এসেছিলেন জ্যাকলিন। ভেঙ্কটেশ আইয়ার ছক্কা মারতেই গ্যালারিতে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় তাঁকে। ইডেনে এই ম্যাচে জিততেই হবে নীতীশ রানাদের। তবেই প্লে অফের আশা টিকে থাকবে তাদের। প্রায় একই অবস্থা রাজস্থানেরও। জিততেই হবে তাদেরকেও। এমন ম্যাচে জ্যাকলিন কলকাতার ভাগ্য ফেরাতে পারেন কিনা সেটাই এখন দেখার।   

    এই অনুষ্ঠানে শুধুমাত্র সলমন খান  বা জ্যাকলিন নন, তাঁর সঙ্গে আসতে চলেছেন প্রভু দেবা, গুরু রান্ধাবা, সোনাক্ষী সিনহা, পূজা হেগড়ে ও মণীশ পলের মত তারকারাও। শনিবার শহরে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন সলমন। সন্ধ্যা ৬টায় ইস্টবেঙ্গল মাঠে শুরু অনুষ্ঠান। তার আগেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বলিউডের ভাইজান। ১৩ বছর পর কলকাতায় আসছেন সলমন। ফলে এই শো নিয়ে উন্মাদনা তুঙ্গে। পাশাপাশি এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছে ইস্টবেঙ্গলের নাম। তাই এই শো-এর টিকিটের দাম বেড়ে গিয়েছে আরও বহুগুন। এই শোয়ের টিকিট বন্টনের দায়িত্বে রয়েছে পেটিএম ইনসাইডার। ইস্টবেঙ্গলের এই অনুষ্ঠানে টিকিটের দাম করা হয়েছে ৯৯৯ টাকা থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত। 

    তবে সেই টিকিটের দাম বেড়ে গিয়েছে অনেকটাই। চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়। ৬৯৯ টাকার টিকিটে মাটিতে বসে শো দেখতে হবে দর্শকদের। এরপর রয়েছে ১২৫০ টাকার টিকিট। এই টিকিট কাটলেও মাটিতে জায়গা হবে দর্শকদের। ১৫০০ টাকার টিকিটে ভাইজান জোনে গিয়ে অনুষ্ঠান দেখতে পারবেন দর্শকরা। টাইগার জোনের টিকিটের দাম ২২৫০ টাকা। ২৫০০ য়াকার টিকিটে কিক জোনে বসে অনুষ্ঠান দেখা যাবে।৩০০০ টাজার টিকিটে ভাইজান জোনে বসতে পারবেন দর্শকরা।৪০০০ টাকার টিকিটে সুলতান জোনে বসে অনুষ্ঠান দেখা যাবে। মেম্বারশিপ কার্ড দেখালে, যে কোনও দামের টিকিটের ওপর ২৫ শতাংশ ছাড় দেওয়া হবে বলে জানানো হয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার তরফ থেকে। 
     
  • Link to this news (Aajtak)