• শহরে সলমন, কালীঘাটে আজ দেখা করবেন মমতার সঙ্গে
    বর্তমান | ১৩ মে ২০২৩
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুক্রবার গভীর রাতে শহরে পা রাখতে চলেছেন সলমন খান। রাত পোহালেই ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষ উদযাপনে ‘দাবাং ট্যুর’ অনুষ্ঠিত হবে। সেখানেই পারফর্ম করবেন সলমন সহ সোনাক্ষী সিনহা, গুরু রণধাওয়া, পূজা হেগড়ে, প্রভু দেবা প্রমুখ। শনিবার ৪টে নাগাদ মুখ্যমন্ত্রীর বাড়িতে যাওয়ার কথা রয়েছে ভাইজানের। সূত্রের খবর, রসগোল্লা-দই-সন্দেশ এবং নিজের লেখা বই সলমনকে উপহার দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

    শুক্রবার দুপুর থেকেই ইস্টবেঙ্গল ক্লাবে একেবারে সাজো সাজো ব্যাপার। ঝলমলে মঞ্চে সাইকেডেলিক আলোর মধ্যেই চলছে চটকদার গানের সঙ্গে নাচের প্রস্তুতি। টিকিটের চাহিদাও একেবারে আকাশ ছোঁয়া। ছোট্ট কাউন্টারে চলছে টিকিট কেনাবেচা। গোটা ক্লাব চত্বর মুড়ে ফেলা হয়েছে সিসি ক্যামেরায়। সূত্রের খবর, সকালে এসেই বিশেষ নিরাপত্তারক্ষীর দল গোটা এলাকা পরিদর্শন করেছেন। এমনকী সলমন যে খাবার খাবেন, সেটিও পরীক্ষা করে নেওয়া হবে বলে খবর। নিরাপত্তার দায়িত্বে মহারাষ্ট্র পুলিসও আসবে বলে সূত্রের খবর। 

    এরই মাঝে সন্ধ্যা হতেই ক্লাবে এসে উপস্থিত হলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। ক্লাবের মূল ফটকের বাইরে অভিনেত্রীর অনুরাগীরা অপেক্ষা করছিলেন। স্টেপ ডান্স অ্যাকাডেমির ৩৫ জন খুদে নৃত্যশিল্পী জ্যাকলিনের জনপ্রিয় গানের সঙ্গে রাস্তাতেই নাচতে শুরু করে। জনপ্রিয় এই অভিনেত্রীও গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে পা মেলান। তারপরেই শুরু করে দেন স্টেজ রিহার্সাল।
  • Link to this news (বর্তমান)