• ‘ও লাভলি’! পুজোর গানের মিউজিক ভিডিওয় নজর কাড়লেন ‘কালারফুল’ মদন, দেখুন
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ০৩ অক্টোবর ২০২২
  • টলিউডে ‘কালারফুল’ মদন মিত্র! পুজোর গানের মিউজিক ভিডিওয় নজর কাড়লেন বিধায়ক-মশাই। বিনোদুনিয়ার সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ তিনি। সব তারকাদের সঙ্গে সদ্ভাব বজায় রাখেন। রাজনৈতিক রঙের উর্দ্ধে গিয়ে ইন্ডাস্ট্রির সকলের কাছে এই মানুষটি প্রিয় ‘মদনদা’। এবার পুজোর নতুন মিউজিক ভিডিওয় যা অভিনয় করলেন এবং জমাটি নাচ দিলেন, তা দেখে কুপোকাত নেটপাড়া।

    চোখে স্টাইলিস্ট রোদচশমা। গলায় উত্তরীয়, ধুতি-পাঞ্জাবিতে ভিন্ন মেজাজে ধরা দিলেন মদন মিত্র। যদিও তিনি বেশ কালারফুল। সবসময়ে হাসিখুশি থাকেন। এই অবশ্য প্রথম নয়। গতবছরও পুজোর মিউজিক ভিডিও তৈরি করে তাক লাগিয়েছিলেন মদন মিত্র। এবারও তার অন্যথা হয়নি। নিজের সোশ্যাল মিডিয়ায় পুজোর নতুন মিউজিক ভিডিও পোস্ট করেছেন তিনি। যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

    নতুন এই গানের নাম- ‘মা এসেছে’। ভিডিওয় গায়িকা চয়নিকার সঙ্গে পাল্লা দিতে দেখা গেল মদনকে। গান অবশ্য চয়নিকার কণ্ঠেই শোনা গিয়েছে। “সূর্য উঠেছে, বাংলা জেগেছে, আবারও মা এসেছে, তুমি যে করুণাময়ী, সকলের রক্ষাকালী, জগজ্জননী মা, দুর্গা মা.. ধরণী আলো করে এলে তুমি মা…” , চয়নিকার গাওয়া গানের মিউজিক ভিডিওয় মদনের অভিনয় যেন আগুন ধরিয়ে দিল নেটপাড়ায়।

    চয়নিকা এবং অনন্যদের সঙ্গে তাল মিলিয়ে ধুনুচি নাচও করলেও মদন মিত্র। রবিবার ‘মা এসেছে’ মিউজিক ভিডিওর পোস্ট করেন। যা দেখে অনুরাগীরা মদনকে তাঁর ভাষাতেই ‘ওহ লাভলি’ লিখে প্রশংসা উজার করে দিয়েছেন। তাছাড়া, পুজোর মুখে মদন মিত্রকে ফের এহেন রঙিন মেজাজে দেখে খুশি অনুরাগীরা। তাহলে কি এবার রাজনীতির পাশাপাশি অভিনয় ময়দানেও পাড়ি দিতে চলেছেন মদন মিত্র? মিউজিক ভিডিও দেখে অনেকেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)