• IND vs SA : রোহিত-রাহুল ঝড়ের মাঝে মাঠেই সাপের আতঙ্ক! ভিডিয়ো ভাইরাল
    ২৪ ঘন্টা | ০৩ অক্টোবর ২০২২
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বার্শাপাড়া স্টেডিয়ামের বাইশ গজে তখন রোহিত শর্মা (Rohit Sharma) ও কেএল রাহুলের (KL Rahul) ঝড় চলছে। ঠিক এমন সময় মাঠে ঢুকে গেল সাপ (Snake)। ব্যস সবাই চুপ। একেবারে ভয়ে সিটিয়ে যাওয়ার অবস্থা। কেএল রাহুল ও কুইন্টন ডি কক তো নিজেদের মধ্যে মজা করতে শুরু করে দিয়েছিলেন। সেই ভিডিয়ো ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। 

    তখন সাত ওভার সবে শেষ হয়েছে। ২২ গজে ঝড় তুলেছেন ভারতের দুই ওপেনার রোহিত এবং কেএল রাহুল। দিশেহারা দক্ষিণ আফ্রিকার বোলাররা। সেই সময়েই হঠাৎ সকলকে বেশ আতঙ্কে ফেলে দিয়ে দু'টি সাপ মাঠের মধ্যে ঢুকে পড়ে। 

    সম্ভবত রাহুল-রোহিত ঝড় থামাতে পারছিলেন না প্রোটিয়া ফিল্ডাররা। তাই সম্ভবত মাঠে ঢুকে ভারতের দুই ওপেনারকে থামাতে চেয়েছিল দু'টি সাপ! যা দেখে চোখ কপালে ধারাভাষ্যকর হর্ষ ভোগলের। তিনি টুইট করে লিখেছেন, ‘এটা আমার জন্য প্রথম বার। দ্বিতীয় সাপ মাঠে ঢুকছে। কিন্তু কর্মীরা সম্ভবত প্রস্তুত ছিল। দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছে।’

    ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ চলাকালীন বৃষ্টির প্রত্যাশা থাকলেও, ফিল্ডার সাপ দেখার কথা ছিল না। এই সাপ দুটিই সাময়িক ভাবে হলেও যাবতীয় ফোকাস কেড়ে নেয়। যা জেরে ম্যাচটি সাময়িক ভাবে স্থগিতও রাখতে হয়েছিল। 

    আরও পড়ুন: 

    আরও পড়ুন: 

    টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে দুই ওপেনারই ভারতের ভিত শক্ত করে দেন। প্রথম উইকেটে ৯৬ রানের পার্টনারশিপ গড়ে রোহিত-রাহুল জুটি। ২৮ বলে ঝড়ো ৫৭ রান করেন রাহুল। কেএল রাহুলের কিছুক্ষণ আগে রোহিত ৩৭ বলে ৪৩ করে আউট হন রোহিত শর্মা।

     
  • Link to this news (২৪ ঘন্টা)