• Madan Mitra: সরকারি নিয়মকে বুড়ো আঙুল! মন্দারমণির সৈকতে গাড়ি চালিয়ে বিপাকে মদন
    ২৪ ঘন্টা | ০৩ অক্টোবর ২০২২
  • কিরণ মান্না: ফের বিতর্কে মদন মিত্র। মন্দারমণিতে বেড়াতে গিয়ে এবার সরকারি বিধিনিষেধ মানলেন না খোদ প্রাক্তন মন্ত্রী! সমুদ্রসৈকত গাড়ি চালালেন কামারহাটির তৃণমূল বিধায়ক। সেই ছবি আবার পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ক্যাপশন, 'ওহ লাভলি'!

    ঘটনাটি ঠিক কী? পুজোয় মন্দারমণিতে মদন মিত্র। সঙ্গে পরিবারের সদস্য়রাও। এদিন বিকেলে বাড়ির সকলকে সঙ্গে নিয়ে সমুদ্র সৈকতে ঘুরে যান তিনি। শুধু তাই নয়, সি বিচে গাড়িও চালান! অথচ মন্দিরমণির সমুদ্রসৈকতে গাড়ি চালানো নিষিদ্ধ। কয়েক বছর আগে পরপর বেশ কয়েকটি দুর্ঘটনা ঘটে। এমনকী, মৃত্য়ুর ঘটনা ঘটেছে। এরপরই সমুদ্র সৈকত গাড়ি চালানোর ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করে জেলা প্রশাসন। ফলে জমে ওঠেছে বিতর্ক।

    এর আগে, মহালয়ার দিন বাবুঘাটে যান মদন মিত্র। পরনে তসরের পাঞ্জাবী। রীতিমাফিক গঙ্গায় স্নান করে তর্পণ করেন তিনি। এমনকী, ঘাটের পাশে মালা দেন শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষের ছবিতেও!সেই ঘটনাকে কেন্দ্র করে সমালোচনার ঝড় ওঠে। বস্তুত, মদনের এই কাজকে সমর্থন করেননি অনেক তৃণমূল নেতাও। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, 'এসব মদনদার ব্যাপার। তবে আমি হলে করতাম না। মদনদা নিজের অভিধান মেনে  করেছেন। সেটার কপিরাইট তাঁর নিজের'। বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া, 'পাবলিটি পাওয়ার জন্য এসব করা হয়েছে। ঠিক হয়নি।  এসব না করলেও মদন মিত্র মদন মিত্রই থাকবেন'। 

    আরও পড়ুন, 

    কেন করলেন এমন কাজ? মদন মিত্রের দাবি, 'আমি আবারও বলছি, ব্যক্তিগতভাবে শুভেন্দু অধিকারী কিংবা দিলীপ ঘোষের তর্পণ নয়, এ রাজ্যে বিজেপি'র যে মৃত্যু ঘটেছে, (এ) তারই আগাম তর্পণ।' তর্পণকাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের বিতর্কে জড়ালেন তিনি।
  • Link to this news (২৪ ঘন্টা)