• Banarhat Murder: পুজোয় মদ্যপানে আপত্তি, ষষ্ঠীতে স্বামীর হাতে খুন স্ত্রী!
    ২৪ ঘন্টা | ০৩ অক্টোবর ২০২২
  • অরূপ বসাক: পুজোর দিনেও কেন মদ্যপান? বচসা এমনই জায়গায় পৌঁছল যে, মাথায় কাঁচের বোতল ভেঙে স্ত্রীকে খুন করলেন স্বামী! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ষষ্ঠীর রাতে রক্তারক্তি কাণ্ড ডুয়ার্সের বানারহাটে।

    জানা গিয়েছে, মৃতের নাম বেরশা লাকরা। বাড়ি, বানারহাটের চামুর্চী পঞ্চায়েতের নিউ ডুয়ার্স চা বাগানের হাসপাতাল লাইন এলাকায়। পুজোর আনন্দে এখন মাতোয়ারা গোটা রাজ্য। উৎসবের ছোঁয়া লেগেছে ডুয়ার্সে চা বাগানগুলিতেও। ষষ্ঠীর রাতে মদ্যপান করেছিলেন বেরশার স্বামী সমীর। কেন? বাড়ির ফেরার পর তুমুল বচসা শুরু হয় স্বামী-স্ত্রীর। অভিযোগ, বচসা চলাকালীন হাতে থাকা কাঁচের গ্লাস দিয়ে স্ত্রী বেরশার মাথায় আঘাত করেন। প্রায় সঙ্গে সঙ্গে মাটিয়ে লুটিয়ে পড়েন বেরশা। এরপর রাতেই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এদিন সকালে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিস।

    আরও পড়ুন: 

    এর আগে, মেদিনীপুরের পাঁশকুড়ার মদ্যপ অবস্থায় স্ত্রীকে খুন করার পর আত্মহত্যা করেছিলেন স্বামী। রোজই মদ খেয়ে বাড়ি ফিরে অশান্তি করতেন নারায়ণ জানা নামে ওই ব্যক্তি। ঘটনার দিনও যথারীতি স্বামী-স্ত্রী মধ্যে বচসা শুরু হয়। তারপর হাতাহাতি! অভিযোগ, স্ত্রীর মাথায় দাড়িপাল্লার বাট দিয়ে আঘাত করেন নারায়ণ। ঘটনাস্থলেই মৃত্যু ওই মহিলা। এদিকে এই ঘটনার পর অপরাধবোধে ভুগছিলেন নারায়ণ। স্ত্রীর মৃত্যুর পর বিষ খান তিনি। এরপর বাড়ি থেকে যখন অভিযুক্তকে গ্রেফতার করা হয়, তখন নারায়ণ নিজেই পুলিসকে বিষ খাওয়ার কথা জানান। তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে, কিন্তু বাঁচানো যায়নি।

    আরও পড়ুন, 
  • Link to this news (২৪ ঘন্টা)