• নতুন ফ্ল্যাট থেকে ঝাঁপ, নরেন্দ্রপুরে ১৮ তলা থেকে পড়ে মৃত্যু তরুণীর
    হিন্দুস্তান টাইমস | ১৭ মে ২০২৩
  • একটি আবাসনের ১৮তলা থেকে পড়ে এক তরুণীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার কামালগাজি মোড়ে। মঙ্গলবার বিকেলে এই ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। মৃতার নাম শ্রীময়ী মিশ্র (২৯)। ওই তরুণী গাড়ি চালককে সঙ্গে নিয়ে কামালগাজি মোড়ে নতুন ফ্ল্যাট দেখতে এসেছিলেন। তখনই ওই ফ্ল্যাটের ১৮ তলার আবাসন থেকে পড়ে তাঁর মৃত্যু হয়। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় শ্রীময়ীর সঙ্গে ছিলেন তাঁর গাড়ি চালক। এখনও ওই ফ্ল্যাটে বসবাস শুরু করেননি তরুণী। তিনি কলকাতার কসবায় মায়ের সঙ্গে থাকতেন। তবে তাঁর মা অসুস্থ ছিলেন বাবা কর্মসূত্রে থাকতেন মুর্শিদাবাদের জঙ্গিপুরে। কী কারণে ওই তরুণী ১৮ তলা থেকে ঝাঁপ দিলেন সে বিষয়টি স্পষ্ট নয় পুলিশের কাছে। খবর পেয়ে মুর্শিদাবাদ থেকে কলকাতায় পৌঁছন তাঁর বাবা। তরুণীর ঝাঁপ দেওয়ার কারণ জানতে তাঁর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এছাড়া, শ্রীময়ীর গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বিকেল সওয়া ৪টে নাগাদ। শ্রীময়ী নিচে পড়ে যাওয়ার পরেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে তাঁকে বাঁচানো সম্ভব হয়নি। তবে এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কি না তা জানার চেষ্টা করছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই এ বিষয়ে আরও স্পষ্ট হওয়া যাবে বলে পুলিশ মনে করছে।

    এদিকে, ইতিমধ্যে এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। গাড়ি চালকের পাশাপাশি আবাসনের নিরাপত্তারক্ষীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তরুণীর মোবাইল ফোনটিও উদ্ধার করেছে পুলিশ। কার কার সঙ্গে ওই তরুণী কথা বলেছিলেন? এই ঘটনার পিছনে প্রেমঘটিত কোনও কারণ রয়েছে না কিনা পুলিশ তা জানার চেষ্টা করছে। বারুইপুর পুলিশ জেলার ডিএসপি মোহিত মোল্লা জানান, ‘আমরা এই ঘটনার তদন্ত শুরু করেছি।’ এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রাজপুর–সোনারপুর পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল আলি মণ্ডল। পুরো বিষয়টি খতিয়ে দেখছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

    এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4au
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)