• এগরা বিস্ফোরণ: ?ভানু শুভেন্দু ঘনিষ্ঠ, ঘটনার দায় অধিকারী পরিবারের?, বিস্ফোরক কুণাল ঘোষ
    প্রতিদিন | ১৮ মে ২০২৩
  • ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: এগরা কাণ্ড নিয়ে তোলপাড় গোটা রাজ্য। এবার বিস্ফোরণের দায় অধিকারী পরিবারের কাঁধেই ঠেলে দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।  একই সঙ্গে নিশানা করলেন বিজেপিকে।

    এগরা কাণ্ডে লেগেছে রাজনীতির রং। ঘটনার জন্য বারবার রাজ্য ও পুলিশকে নিশানা করেছে বিজেপি। এবার পালটা তোপ দাগলেন কুণাল ঘোষ। সাংবাদিক বৈঠক থেকে দাবি করলেন, বিস্ফোরণে অভিযুক্ত ভানু আদতে অধিকারী পরিবার ঘনিষ্ঠ। ফলে গোটা বিষয়টি বিজেপির জানা ছিল। এই দুর্ঘটনার দায় অধিকারী পরিবারের। এদিন কুণাল বলেন, ?এগরার ঘটনার জন্য আগাগোড়া প্রত্যক্ষ ও পরোক্ষভাবে বিজেপি সরকার দায়ী। কেন্দ্র টাকা দিচ্ছে না। আমাদের বঞ্চিত করা হচ্ছে এটা আমরা বলছিলাম বহুদিন ধরে। এবার কার্যক্ষেত্রে তার কতটা প্রভাব পড়ছে, এই ঘটনা তার প্রমাণ। পয়সার জন্য প্রাণের ঝুঁকি নিয়ে বাজি কারখানায় কাজ করছে মানুষ।?

    এরপরই কুণাল ঘোষ বলেন, ?ওখানকার এমপি কে? দিলীপ ঘোষ। পঞ্চায়েত সদস্য কে?ঘটনার পিছনে যার নাম শোনা যাচ্ছে ভানু বাগ। তিনি আগে সিপিএম ছিলেন। পরে শুভেন্দু অধিকারীর ছায়ায় তৃণমূলে এসেছেন। ওখানে নমিনেশন কে দিত? ঘটনার দায় অধিকারী প্রাইভেট লিমিটেডের।? ভানু গ্রেপ্তারি নিয়েও নানা দাবি করছে বিজেপি, শুভেন্দু বলছে গট আপ। সে প্রসঙ্গে কুণাল বলেন,?বদ্ধ উন্মাদ। ধরা না পড়লে বলবে ধরা পড়ছে না। ধরা পড়লে কেন পড়েছে? চোর চিটিংবাজ। নিজে সিবিআই থেকে গ্রেপ্তারি এড়াতে বিজেপিতে গিয়ে বসে আছে।? প্রসঙ্গত, এদিনই খাদিকুল গ্রামে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে তিনি ঘটনার জন্য মুখ্যমন্ত্রীকে নিশানা করেছিলেন।
  • Link to this news (প্রতিদিন)