• Noida University Shooting : বান্ধবীকে আলিঙ্গনের পরই গুলি করে হত্যা, আত্মঘাতী ছাত্র
    এই সময় | ২০ মে ২০২৩
  • সম্পর্ক ফাটলের জের! বান্ধবীকে গুলি করে খুন করে আত্মঘাতী হল এক ছাত্র। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের নয়ডার শিব নাদার বিশ্ববিদ্যালয় চত্বরেরে। দু’জনেই একই ক্লাসের পড়ুয়া ছিল বলে জানা গেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    নয়ডা পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম অনুজ। সে উত্তরপ্রদেশের আমরোহা জেলার বাসিন্দা। মৃত তরুণী নেহা বাড়ির কানপুরর চৌরাসিয়া এলাকায়। তারা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের তৃতীয় বর্ষের পড়ুয়া ছিল।

    দু’জনের মধ্যে বচসা চলাকালীন হোস্টেলের ডাইনিং হলের সামনে প্রথম নেহাকে গুলি করে অনুজ। এরপর নিজের ঘরে গিয়ে আত্মঘাতী হয় সে। ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, একটি বিষয় নিয়ে হোস্টেলের ডাইনিং হলের বাইরে নেহা ও অনুজ কথা বলছিল। এর পরেই বচসা শুরু হয়। বচসা মিটেও যায় কিছুক্ষণ পরে।

    এই সময় অনুজ এবং নেহা একে অপরকে আলিঙ্গনও করে। তারপরই হঠাৎ গুলির শব্দ। মাটিতে লুটিয়ে পড়ে নেহা। প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছে, নেহা মাটিতে লুটিয়ে পড়তেই অনুজ দৌঁড়ে গিয়ে তার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তারপর নিজেকে গুলি করে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনুজের।

    নেহাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। একজন পুলিশ আধিকারিক জানিয়েছেন, অনুজ ও নেহার মধ্যে ভালই বন্ধুত্বের সম্পর্কের ছিল। কিন্তু বেশ কিছুদিন ধরে তাদের সম্পর্কের অবনতি হয়। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

    প্রেম ঘটিত ঘটনার জেরেই এই খুনের ঘটনা বলে প্রাথমিক তদন্তের পর জানিয়েছে নয়ডা থানার পুলিশ। এ ব্যাপারে দুই পড়ুয়ার পরিবার ও তাদের বন্ধুবান্ধবের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

    সেই সঙ্গে হোস্টেলের ডাইনিং হল সংলগ্ন একটি CCTV ফুটেজ উদ্ধার করা হয়েছে । ঘটনার প্রকৃত কারণ জানতে ফুটেজটি খতিয়ে দেখছে নয়ডার পুলিশ। এদিকে, হোস্টেল চত্বরে এই ঘটনায় অন্যান্য আবাসিকদের মধ্যে তৈরি হয়েছে আতঙ্ক। ঘটনার উদ্বেগ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও। ঘটনার তদন্তে পুলিশকে সব ধরনের সাহায্য করা হবে বলে বিশ্ববিদ্যালয়ের তরফে আশ্বাস দেওয়া হয়েছে।

    গত এপ্রিল মাসে যোগী রাজ্যে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে খুন হয়েছিল একজন কলেজ ছাত্রী। দলিত পরিবারের ওই ছাত্রী পরীক্ষা দিয়ে ফেরার সময় তার পথ আটকে দাঁড়ায় দুই যুবক। একজন পিস্তল বের করে গুলি করে হত্যা করে ওই পড়ুয়াকে। এই ঘটনার রেশ কাটতে না কাটতে এবার বিশ্ববিদ্যালয়ের চত্বরে খুনের ঘটনা ঘটল।
  • Link to this news (এই সময়)