• Ajker Rashifal Bengali, 20 May 2023: মানুষের ব্যবহারে হতাশা আসবে! সাবধান জল-রাশিরা
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২০ মে ২০২৩
  • মেষ/ Aries রাশিফল Rashifal

    March 21 – April 20

    আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। যখন আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। হতাশা স্পষ্টতার সঙ্গে সামনে আসতে পারে। আপনার স্ত্রীর মন্দ স্বাস্থ্য আপনার কাজে একটি বাঁধা হতে পারে।

    বৃষ/ Taurus রাশিফল Rashifal

    April 21 – May 21

    আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। অর্থ অপ্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় হতে পারে। সন্দেহ খুব খারাপ। আপনার বিরুদ্ধে এক দৃঢ় শক্তি কাজ করবে। কখনো প্রতিশোধ নিতে যাবেন না।

    মিথুন/ Gemini রাশিফল Rashifal

    May 22 – June 21

    মনের কথা বলতে ভয় পাবেন না। কর্মক্ষেত্রে উন্নতি আসবে। ভাবনা চিন্তা উন্নত করুন। স্বর্গীয় জ্ঞান আপনাকে শান্তি এবং স্বস্তি দেবে। উত্তেজনা আয়ত্বে রাখুন। ভাল কিছু ঘটতে চলেছে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে।

    কর্কট/ Cancer রাশিফল Rashifal

    June 22 – July 23

    আপনার খামখেয়ালী ব্যবহার সত্ত্বেও আজ ভাল থাকবেন। নিজের এঁকগুয়েমি দুর করুন। সময় নষ্ট করবেন না। বেশি খরচ করবেন না। আজ নতুন অংশীদারিত্ব আশাপ্রদ হবে। চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে।

    সিংহ/ Leo রাশিফল Rashifal

    July 24 – August 23

    ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। শুধুমাত্র সুখ অনুভব করুন। বেশ কিছু জিনিস চুরি হতে পারে। সদস্য তাঁদের ঈর্ষণীয় ব্যবহারের দ্বারা আপনাকে বিরক্ত করতে পারে।

    কন্যা/ Virgo রাশিফল Rashifal

    August 24 – September 23

    উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারে। আর্থিকভাবে লাভবান হতে পারে। বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। জমি সংক্রান্ত যে কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে।

    তুলা/ Libra রাশিফল Rashifal

    Sept 24 – Oct 23

    আপনার প্রেমিকের সঙ্গে সময় কাটাতে পারবেন। শখ পূরণে বেশি সময় নষ্ট করবেন না। অযথা কাউকে দোষারোপ করা ঠিক নয়। একা কোনও সিদ্ধান্ত নেবেন না। নতুন মানুষের কারণে আজ ভুগবেন।

    বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal

    Oct 24 – Nov 22

    কিছু অবশ্যই সহ্য করে নিতে হয়। প্রেমের সুযোগগুলি স্পষ্ট। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় করবেন। ভালবাসার জীবন আজ অন্যদিকে ঘুরবে।

    ধনু/ Sagitarious রাশিফল Rashifal

    Nov 23 – Dec 22

    আজকে কাছের মানুষের সঙ্গে সময় ভাগ করে নিন। কাউকে ভুল বোঝাবেন না। জীবনের সঙ্গে প্রেম মিলে যেতে পারে। টাকা আসলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। পরিস্থিত হাতের বাইরে চলে যেতে পারে।

    মকর/ Capricorn রাশিফল Rashifal

    Dec 23 – Jan 20

    বলপূর্বক আপনার মতামত প্রয়োগ করবেন না। অনেকেই বিরক্তির কারণ হতে পারে। আজ খুব সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে কঠিন সময় ফিরবে। একা থাকবেন তবে শান্তি থাকবে। মেজাজ নিয়ন্ত্রণ করুন।

    কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal

    Jan 21 – Feb 19

    কিছু মানুষ ঝঞ্ঝাটকে সহজ করে তুলবে। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও সবকিছু শান্ত থাকবে। ঐক্য আনতে অনেক কিছু করতে হবে। প্রচুর সময় পাবেন। নতুন একজনের আগমন আজকে অনেকটা বদল আনবে।

    মীন/ Pisces রাশিফল Rashifal

    Feb 20 – Mar 20

    শক্তিতে পরিপূর্ণ থাকবেন। আজ অসাধারণ কিছু করতে পারেন। আজ অনেকেই আপনাকে ঈর্ষা করবে। ভুল করবেন না। আপনার বন্ধুবান্ধবের সাহায্য আর্থিক মুশকিল পার করে দেবে। প্রেমে সাবধান।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)