• শেষযাত্রায় বাবা, আয়ুষ্মান-অপারশক্তি কান্না লুকোলেন রোদচশমায়, চোখে জল অনুরাগীদের
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এবং অপারশক্তি খুরানার (Aparshakti Khurrana) বাবা বর্ষীয়ান জ্যোতিষী পি খুরানা (P Khurrana) শুক্রবার ১৯ মে প্রয়াত হন। এদিনই তাঁর শেষকৃত্য সারেন তাঁর দুই ছেলে। পাঞ্জাবের মোহালিতে শুক্রবার সেহা নিঃশ্বাস ত্যাগ করেন ড্রিম গার্ল খ্যাত অভিনেতার বাবা। চণ্ডীগড়ের মঞ্জিমাজরা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর।

    বাবাকে কাঁধে করে নিয়ে যান আয়ুষ্মান এবং অপরশক্তি। দুজনকেই এদিন কালো রোদ চশমা পরে থাকতে দেখা যায়। বাবার মৃত্যুতে ভীষণই ভেঙে পড়েছেন তাঁরা।

    জ্যোতিষ বিদ্যা সিদ্ধহস্ত ছিলেন পি খুরানা। উত্তর ভারতে এই কারণে তাঁর যথেষ্ট খ্যাতি এবং পরিচিতি ছিল। তিনি চণ্ডীগড় পাঞ্জাবের বাসিন্দা। তিনি যে কেবল জ্যোতিষ বিদ্যা নিয়ে চর্চা করেছেন এমনটা নয়। এই বিষয়ে তিনি একাধিক বই লিখেছেন। অপরশক্তির ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক শুক্রবার সকালে এই দুই অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন।

    সেই বক্তব্যে বলা হয় 'সকলকে অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আয়ুষ্মান এবং অপরশক্তি খুরানার বাবা, তথা জ্যোতিষী পি খুরানা আজ সকাল ১০.৩০ প্রয়াত হয়েছেন। মোহালিতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরেই নানা ধরনের অসুখে ভুগছিলেন। আপনাদের সবার সাহায্য এবং প্রার্থনা কামনা করছি এই সময়ে।'

    পিটিসির তরফে জানানো হয়েছে বহুদিন ধরেই অভিনেতার বাবা হার্টের অসুখের ভুগছিলেন। বহু বলি তারকারাই প্রয়াত জ্যোতিষীর উদ্দেশ্যে শ্রদ্ধা জানিয়েছেন। অজয় দেবগন (Ajay Devgn) এদিন টুইটারে শোক প্রকাশ করে লেখেন, 'আয়ুষ্মানের পরিবারের জন্য আমার প্রার্থনা রইল। এই কঠিন সময়ে ইশ্বর তাঁদের শক্তি দিন। ওম শান্তি।' কাজলও (Kajol) এদিন টুইটারে লেখেন, 'আয়ুষ্মানের প্রতি আমার অনেক সমবেদনা রইল। বাবা মা বাবা মাই হয়। তাঁদের হারানোর মতো যন্ত্রণা কিছুতেই নেই।' সুনীল শেট্টি (Sunei Shetty) এদিন লেখেন 'এই কষ্ট থেকে বেরিয়ে আসার জন্য ঈশ্বর তোমাদের শক্তি দিক। সমবেদনা জেনো আয়ুষ্মান এবং অপরশক্তি।'
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)