• দু'বছর পর অবশেষে মুক্তি, জেল থেকে বের হয়ে পরিবারের কাছে আবেগপ্রবণ অভিনেতা এজাজ
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • ২ বছরের কারাবাস, অবশেষে জামিনে মুক্তি পেলেন অভিনেতা, বিগবস-৭-এর প্রতিযোগী এজাজ খান। শুক্রবার সন্ধেয় আর্থার রোড জেল থেকে ছাড়া পান এজাজ। স্বামীর জেল থেকে ছাড়া পাওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁর স্ত্রী। এবার সামনে এসেছে এজাজ খানের প্রথম ভিডিয়ো।

    সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে ছাড়া পাওয়ার পর জেল থেকে বের হতে দেখা যাচ্ছে এজাজকে। মুক্তির পরই তিনি অপেক্ষায় থাকা তাঁর পরিবারের সদস্যদের আলিঙ্গন করেন। ভিডিয়োতে দেখা যায় এজাজ তাঁর স্ত্রী আয়েশা ও ছেলেকে জড়িয়ে ধরেন। জেল থেকে বের হয়ে এদিন বেশ হাসিখুশিই দেখা যায় এজাজকে। জেল থেকে বের হওয়ার পর আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা যায় অভিনেতাকে।

    ২০২১ সালে মাদককাণ্ডে গ্রেফতার করা হয় এজাজকে। মুম্বই বিমানবন্দর থেকে এজাজ খানকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেসময় এজাজের কাছ থেকে বেশকিছু অ্যালপ্রোজাল ট্যাবলেট পাওয়া যায়, যা বাজারে নিষিদ্ধ। গ্রেফতার হওয়ার পরপরই জামিনের আবেদন করেন এজাজ খান। তবে সেটা খারিজ করে দেয় মুম্বই আদালত। বলা হয়েছিল নিষিদ্ধ মাদক পাচারের কারণে যুব সমাজের ক্ষতি হবে।

    যদিও গ্রেফতারের পরপরই গ্রেফতারের পরপরই এজাজ দাবি করেছিলেন যে তাঁর কাছে আদপে কিছু ঘুমের ওষুধ ছিল। শুনানি শেষে আদালত থেকে বেরিয়ে তিনি গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমার কাছে মাত্র চারটি ঘুমের বড়ি ছিল। আমার স্ত্রীর গর্ভপাত হয়েছিল এবং সেকারণে তিনি মানসিক অবসাদে ভূুগছিলেন, আর তাই উনি ওই ওষুধগুলি খাচ্ছিলেন।’  যদিও এনসিবি-র দাবি, এজাজকে ৩১টি আলপ্রাজোলামের ট্যাবলেট-সহ গ্রেফতার করা হয়েছিল। যার মোট ওজন ৪.৫ গ্রাম। বোম্বে হাইকোর্ট গত বছর আজাজের জামিনের আবেদন খারিজ করে দেয়।

    প্রসঙ্গত, ২০০৩ সালের ‘পথ’ সিনেমা হাত ধরে কেরিয়ার শুরু করেন এজাজ খান। পরবর্তী সময়ে এজাজকে একতা কাপুরের কেয়া হোগা নিম্মো কা (২০০৭)-ধারাবাহিকে দেখা যায়। এছাড়াও ‘কাহানি হামারে মহাভারত কি’, ‘করম আপনা আপনা’, ‘রাহে তেরা আশীর্বাদ’-সহ বেশ কিছু টেলি ধারাবাহিকে দেখা গিয়েছে। তিনি রিয়েলিটি শো বলিউড ক্লাবেও কাজ করেছেন এবং বিজেতা হয়েছিলেন। বিগ বস-৭ এর প্রতিযোগী ছিলেন এজাজ খান।

    (এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

     
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)