• রাজস্থান রয়্যালসের নতুন ক্যাপ্টেন যুজবেন্দ্র চাহাল? জেনে নিন আসল ঘটনাটা কী?
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • রাজস্থান রয়্যালস তাদের শেষ লিগ ম্যাচে পঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছিল। আইপিএল ২০২৩ এর ৬৬তম ম্যাচে ধর্মশালায় পঞ্জাব কিংসকে চার উইকেটে হারিয়ে দিয়েছিল রাজস্থান রয়্যালস। এই ম্যাচ সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস জিতলেও জটিল অঙ্কে আটকে রয়েছে চাহালদের প্লেঅফের যাত্রা।

    এই মরশুমটা পঞ্জাব ও রাজস্থানের জন্য খুব একটা ভালো যায়নি। প্লে অফের দৌড়ে টিকে থাকতে হলে এই ম্যাচে জিততেই হত রাজস্থান রয়্যালসকে। তবে ম্যাচ জিতেও এখন তাদের অন্য দলের ফলাফলের ওপর নির্ভর করতে হচ্ছে। তবে এই ম্যাচের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ক্রমশ ভাইরাল হচ্ছে। যা প্রতিনিয়ত আলোচনার বিষয় হয়ে উঠছে।

    আসলে টসের সময় রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন এবং পঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধাওয়ান মাঠে ছিলেন, কিন্তু এই সময়ে সম্প্রচারকারী একটি বড় ভুল করে ফেলেন। সঞ্চালক টসের সময়ে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনকে ডেকে নেন। সেই সময়ে সঞ্জু যখন কথা বলতে শুরু করেন, তখন তাঁর নামের পরিবর্তে যুজবেন্দ্র চাহালের নাম টিভির পর্দায় ভেসে ওঠে।

    এই ঘটনা ঘটার পরেই রাজস্থান রয়্যালস একটি টুইট করেছে। টুইটটিতে যুজবেন্দ্র চাহালকে অধিনায়ক হিসাব দেখানো হয়েছে। তবে এই টুইটটি প্রায় এক বছরের পুরনো। এই টুইটের ক্যাপশনে রাজস্থান রয়্যালসের টুইটার হ্যান্ডেলের সঙ্গে স্টার স্পোর্টসকে ট্যাগ করে লেখা হয়েছে যে আপনিই প্রথম নন।

    তবে রাজস্থান রয়্যালসের টুইট সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এছাড়া ভক্তরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে কমেন্ট করে উপভোগ করছেন। অন্যদিকে, রাজস্থান রয়্যালস-পঞ্জাব কিংস ম্যাচের কথা বললে, এদিন টস জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন।

    ম্যাচে রাজস্থান রয়্যালসের সামনে ১৮৮ রানের লক্ষ্য রেখেছিল পঞ্জাব কিংস। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে পঞ্জাব কিংস ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৮৭ রান তুলে ছিল। প্লে-অফের দৌড়ে টিকে থাকতে সঞ্জু স্যামসনের দল ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ১৯.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে সফল হয়।

    (আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

    এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4au
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)