• কানের ভিতর বাসা বেঁধেছে বিষাক্ত পোকা, ভিডিও দেখে গা ঘিনঘিন করবে
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২০ মে ২০২৩
  • সোশ্যাল মিডিয়ায় কখন কী ভাইরাল হবে তা আগে থেকে বলা মুশকিল। অনেক সময় এমন ভিডিও দেখা যায় যে সেসব ভিডিও দেখার পর সত্যিই এমনটা হতে পারে কিনা সেই প্রশ্নও মানুষকে ভাবিয়ে তোলে। কানে বাসা বেঁধেছে বিষাক্ত পোকা। এমনই হাড়হিম করা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমন এক ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে এক মুহুর্তের জন্য আপনি শিউরে উঠবেন। ভিডিওটি দেখার পর আপনি অবাক হবেন এবং আপনার মনে প্রশ্ন আসবে কিভাবে এটা সম্ভব?

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক মহিলার কান ঠেকে বেড়ীয়ে আসছে একটি বিষাক্ত পোকা জাতীয় কিছু। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে এক চিকিৎসক টর্চের মাধ্যমে কানের ভিতরটি দেখার চেষ্টা করছেন। কানে আলো পড়লেই কানের ভেতর থেকে কৃমি জাতীয় কিছু একটা বেরিয়ে আসতে দেখা যাচ্ছে। এখন ভাবছেন কানের ভেতরে পোকাটি ঢুকেছে নাকি কানের মধ্যেই পোকাটি বাসা বেঁধেছে! সম্প্রতি একটি ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়েছে, সেই ভিডিওতে দেখা গেছে একটি সাপ কানের ভিতর থেকে বেরিয়ে আসছে।

    এই ভিডিওটি একজন টুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন। ভিডিওটি লেখার সময় পর্যন্ত এক লাখের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। ভিডিওটি নিয়ে টুইটার ব্যবহারকারীদের প্রতিক্রিয়াও সামনে আসছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)