• চূড়ান্ত প্রতারণার অভিযোগ! গ্রেফতার বাংলাদেশের শিল্পী নোবেল
    ইন্ডিয়ান এক্সপ্রেস | ২০ মে ২০২৩
  • কিছুদিন ধরেই বিরাট বিতর্ক। বাংলাদেশের শিল্পী নোবেলের আচরণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই। কিন্তু, শেষরক্ষা হল না। অবশেষে গ্রেফতার নোবেল। মহানগর থানার তরফেই তাঁকে গ্রেফতার করা হয়েছে।

    সূত্রের খবর, প্রতারণার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। মতিঝিল থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করার ভিত্তিতেই গ্রেফতার নোবেল। পুলিশি তরফে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত ২৮ শে এপ্রিল নোবেলের একটি অনুষ্ঠান ছিল। বাংলাদেশের একটি নামকরা কলেজে পুনর্মিলনের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের কারণে টাকা পয়সার লেনদেন হওয়ার পরেও  সেখানে যান নি নোবেল।

    শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের তরফে যে অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল তাতে  ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি হয় নোবেলের সঙ্গে। শর্ত অনুযায়ী ১লাখ ৭২ হাজার টাকা নিয়েছিলেন নোবেল। কিন্তু আর উপস্থিত হন নি। ছাত্রদের সঙ্গে প্রতারণা করেছেন বলেও অভিযোগ করা হয়েছে। টাকা নিয়ে হাজির হননি শিল্পী, ফলেই পুলিশি অভিযোগ।

    এসএসসি ব্যাচ ২০১৬ সালের প্রতিনিধি মোহাম্মদ সাফায়েত এই অভিযোগ করেছেন। গত, ১৭ই মে এই মামলা গ্রহণ করেছে আদালত, আগামী ৯ই জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।
  • Link to this news (ইন্ডিয়ান এক্সপ্রেস)