• ?আরও পাঁচ বছর খেলতেই পারে ও?, ধোনির আইপিএল ভবিষ্যৎ নিয়ে বড় মন্তব্য দেশের প্রাক্তন তারকার
    প্রতিদিন | ২০ মে ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবাই বলছেন, এবারের আইপিএল (IPL) খেলেই অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। কিন্তু ভারতের প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান (Yusuf Pathan) মনে করছেন, ধোনি কমপক্ষে আরও পাঁচ বছর খেলতেই পারেন।

    উল্লেখ্য, ধোনির প্রিয় বন্ধু বলে পরিচিত সুরেশ রায়না অতীতে জানিয়েছেন, চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন করিয়ে আরও একবছর খেলতে চান ধোনি। তার পরে অবসর নেবেন বিশ্বজয়ী অধিনায়ক।

    ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম চালু হয়েছে আইপিএলে। আর এই নিয়মে ধোনি অবলীলায় আরও পাঁচ বছর খেলতেই পারেন। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক প্রসঙ্গে ইউসুফ পাঠান বলছেন, ?ধোনি কেন এখন খেলা ছাড়বে? নতুন ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মানুযায়ী, আরও পাঁচ বছর খেলতেই পারে ধোনি। হয়তো অধিনায়ক হিসেবে আর দেখা যাবে না কিন্তু ভক্তরা ওকে ব্যাট করতে দেখতে পাবে। সিএসকে-র মেন্টর হিসেবেও দেখা যেতে পারে ধোনিকে।?

    অবসর প্রসঙ্গে ধোনি এখনও পর্যন্ত একটি শব্দও বলেননি। নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ড্যানি মরিসনও সিএসকে অধিনায়কের কাছ থেকে অবসর প্রসঙ্গে জানতে চেয়েছিলেন। ধোনি রসিকতা করে তাঁকে বলেছিলেন, ?আপনি তাহলে আমার অবসর নিয়ে সিদ্ধান্ত নিচ্ছেন??

    ধোনি-প্রসঙ্গে ইউসুফ পাঠান বলছেন, ?এখনও পর্যন্ত অবসর প্রসঙ্গে একটি শব্দও খরচ করেনি ধোনি। অন্যরা ধোনির অবসর নিয়ে বক্তব্য রাখছেন। ধোনির মধ্যে এখনও অনেক ক্রিকেট রয়েছে। হাঁটুতে চোট নিয়েও আইপিএলে বড় ছক্কা হাঁকিয়েছে ধোনি। এটাই প্রমাণ করছে খেলাটার প্রতি ধোনির দায়বদ্ধতা।?

    ধোনিকে দেখার জন্য দেশের প্রতিটি স্টেডিয়ামে ভিড় করছেন ক্রিকেটভক্তরা। ধোনির জার্সি পরে মাঠে আসছেন তাঁরা। চেন্নাই সুপার কিংস অধিনায়কের নামে জয়ধ্বনি করা হচ্ছে। কেরিয়ারের পড়ন্ত বেলাতেও ধোনির জনপ্রিয়তা একটুও ম্লান হয়নি।
  • Link to this news (প্রতিদিন)