• মমতাকে সই করা গ্লাভস উপহার মার্টিনেজের, সোশ্যাল মিডিয়ায় দিলেন কলকাতার জন্য বার্তা
    প্রতিদিন | ২০ মে ২০২৩
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ (Emiliano Martinez)। নিজের সই সম্বলিত গ্লাভস মুখ্যমন্ত্রীকে দেবেন লিও মেসির দলের শেষ প্রহরী।  সেই ছবি এবং মার্টিনেজের ভিডিও বার্তা পোস্ট করা হয়েছে উদ্যোক্তা শতদ্রু দত্তর ফেসবুক পেজ থেকে।  

    আর্জেন্টিনার বিশ্বজয়ী গোলকিপার মার্টিনেজের জন্য প্রহর গুনতে শুরু করেছে শহর কলকাতা। তিনি নিজেও কি ফুটবল পাগল এক শহরের জন্য মনে মনে তৈরি হচ্ছেন না! আর্জেন্টিনার (Argentina) বিশ্বজয়ী গোলকিপার ফুটতে শুরু করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর বার্তা সেই প্রমাণই দিচ্ছে। 

    ভিডিও বার্তায় দিবু জানিয়েছেন, তিনি এই শহরে আসার জন্য একপ্রকার উত্তেজিত। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাস্টন ভিলার গোলকিপার কলকাতাবাসীর জন্য আগাম বার্তাও পাঠিয়েছেন, ?আমি খুব উত্তেজিত। সিটি অব জয়ে একাধিক কর্মসূচিও রয়েছে আমার।? রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্রীড়াপ্রেমী। মার্টিনেজ কলকাতায় পা রাখার পরে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য সময় চাওয়া হবে।   

    কাতার বিশ্বকাপে নীল-সাদা জার্সিধারীদের ?মসিহা? ছিলেন এমিলিয়ানো মার্টিনেজ। তাঁর কলকাতায় পা রাখার নির্ঘণ্ট আগেই জানিয়ে দেওয়া হয়েছে। ৩ জুলাই রাতে ?ফুটবলের মক্কা?য় পৌঁছবেন দিবু। তার পর এই শহরে রয়েছে তাঁর একাধিক কর্মকাণ্ড। ৪ জুলাই মোহনবাগান মাঠে যাবেন মার্টিনেজ। সেখানে কলকাতা পুলিশের ফ্রেন্ডশিপ কাপের ম্যাচ বল মেরে উদ্বোধন করার কথা তাঁর। পরের দিন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবে গিয়ে মারাদোনার মূর্তিতে মাল্যদান করবেন এমিলিয়ানো মার্টিনেজ। 
  • Link to this news (প্রতিদিন)