• বিষ্ণুপুরে প্রকাশ্যে শুট আউট, বোমাবাজি, ব্যক্তিকে কুপিয়ে খুন, গ্রেফতার ১
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • আবারও প্রকাশ্যে শুট আউটের ঘটনা ঘটল। এবার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর। এক ব্যক্তিকে কুপিয়ে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। গুলি চালানোর পাশাপাশি এলাকায় বোমাবাজি করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। তবে পুলিশ আসার আগেই দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। মৃত ব্যক্তির নাম আইজুদ্দিন মোল্লা (৪০)। ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যায় এলাকার একটি চায়ের দোকানে ক্যারাম খেলছিলেন আইজুদ্দিন। সেই সময় দুটি বাইকে করে ৪ জন দুষ্কৃতী আসে। যার মধ্যে তিনজনকে শনাক্ত করতে পেরেছেন স্থানীয়রা। অভিযোগ দুষ্কৃতীরা আসার পরেই সেখানে প্রথমে বোমাবাজি শুরু করে। এর ফলে আতঙ্কে স্থানীয়রা সেখান থেকে পালিয়ে যায়। তারপরে আইজুদ্দিনের উপর হামলা চালায় দুষ্কৃতীরা। প্রথমে তাকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এর পর গুলি চালানো হয়। গুলি চালানোর পর দুষ্কৃতীরা অন্য একটি রাস্তা দিয়ে পালিয়ে যায়। তবে সেই সময় মৃতের বোন তাদের চিনতে পারেন। ঘটনার পরে আইজুদ্দিনকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এদিকে, ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

    কী কারণে খুনের ঘটনা তা এখনও জানতে পারেনি পুলিশ। তবে জানা গিয়েছে, আইজুদ্দিন মাটি কাটার কাজ করতেন। অভিযুক্তদের সঙ্গে বেশ কয়েকদিন ধরে তার ঝামেলা চলছিল। ফলে পুরনো শত্রুতার জেরে তাঁকে খুন করা হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এদিকে, আইজুদ্দিননের দাদাও এলাকার দুষ্কৃতী হিসেবেই পরিচিত। তার দাদা এলাকায় পোড়া খোকন নামে পরিচিত। যদিও বর্তমানে তিনি জেল হেফাজতে। দুষ্কৃতীর ভাই হওয়ার কারণে তাকে খুন করা হয়েছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। খুনের অভিযোগে পুলিশ এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। বাকিরা এখনও পলাতক, তাদের খোঁজ করছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুষ্কৃতীরা এলাকারই বাসিন্দা। এই ঘটনায় থানায় খুনের অভিযোগ জানিয়েছেন মৃতর পরিবার।

    এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4au
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)