• গুজরাটে ট্রাক্টর চালাচ্ছেন অমিতাভ বচ্চনের নাতনি, ভাইরাল নভ্যার ভিডিয়ো
    হিন্দুস্তান টাইমস | ২০ মে ২০২৩
  • গুজরাটে বেড়াতে গিয়ে নেটমাধ্যমের পাতায় নতুন ভিডিয়ো শেয়ার করেছেন নভ্যা নভেলি নন্দা। বচ্চন পরিবারের সদস্য আর অমিতাভ বচ্চনের নাতনি হামেশাই থাকেন লাইমলাইটে। বলিউডে পা রাখা বা অভিনেত্রী হওয়ার কথা কখনও মাথায়ই আসেনি তাঁরা। পোশায় তিনি উদ্যোগপতি। একটি মহিলা-কেন্দ্রিক স্বাস্থ্য প্রযুক্তি কোম্পানি আরা হেলথের সহ-প্রতিষ্ঠাতা নভ্যা।

    গুজরাটের এক গ্রামে ট্রাক্টর চালানোর চেষ্টা করছেন নভ্যা, গ্রামের জীবন উপভোগ করছেন, সেই ভিডিয়োই সম্প্রতি নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন তিনি। গুজরাটের গণেশপুরা গ্রামে টিমের সঙ্গে সফর করছেন নভ্যা। ভিডিয়োতে তাঁকে সাদা প্রিন্টেড কুর্তি পরে দেখা মিলেছে। আরা হেলথ আয়োজিত একটি সভায় গ্রামের মহিলাদের সঙ্গে দেখা করেছেন তিনি।

    মাঠের কাছে একটি ট্র্যাক্টর চালানোর ভিডিয়ো ভাগ করেছেন তিনি। গাছের নীচে একটি খাটে বসে বেশ কয়েকজন মহিলার সঙ্গে দেখা করেছেন। আশেপাশের সবুজ প্রকৃতি ঘুরে ঘুরে দেখছেন। নভ্যার ভিডিয়োতে অনেকেই মন্তব্য করেছেন। কেউ কেউ তার 'নম্র' স্বভাবের প্রশংসা করেছেন। কেউ আবার তাঁকে ট্রাক্টর চালাতে দেখে অবাক হয়েছেন। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘খুব সুন্দর! আপনার অ্যাডভেঞ্চার এবং আপনি যে কাজটি করছেন তা ভালোবাসি!’ নভ্যার মা শ্বেতা কমেন্টে লিখেছেন, ‘কী দুর্দান্ত ডার্লিং’।

    দাদু, দিদিমা, মামা, মামী, পরিবারের চারজনই বলি পাড়ার অতি জনপ্রিয় মুখ। এমন পরিবারের মেয়ে হয়েও বলিউডের ধারপাশ দিয়ে যাননি তিনি। তবে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নভ্যা। ‘হোয়াট দ্য হেল নভ্যা’ পটকাস্ট হোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে। এই শোয়ের ফিাইনাল পর্বে নবভ্যা সঙ্গে তাঁর মা শ্বেতা বচ্চন নন্দা এবং দিদিমা জয়া বচ্চন ছিলেন।

    শ্বেতা বচ্চন আর নিখিল নন্দার মেয়ে নভ্যা। তাঁর ভাই অগস্ত্য নন্দা জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে পা রাখতে চললেও শোবিজের দুনিয়ায় এখনও খুব উৎসাহ নেই নভ্যার।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)